353914

৬৬ নারীকে ধর্ষণের অভিযোগ, ডেলিভারি বয় গ্রেফতার

ডেস্ক রিপোর্ট।। অন্তত ৬৬ জন নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে অনলাইন বিপণির এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে। ইতিমধ্যে অভিযুক্ত ওই ডেলিভারি বয়কে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের পশ্চিমবঙ্গের হুগলিতে ঘটেছে এই ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অভিযুক্ত বিশাল বর্মা পেশায় একটি অনলাইন বিপণির ডেলিভারি বয়। তার বিরুদ্ধেই এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্র জানিয়েছে, বিশাল পণ্য পৌঁছে দেওয়ার পর ফিডব্যাক নেওয়ার নামে নারীদের ফোন নম্বর সংগ্রহ করত। তার পর নানা কৌশলে তাদের সঙ্গে বন্ধুত্ব তৈরি করতো। এর পর বিভিন্ন সময়ে ভিডিও কল করে নানা মুহূর্তের ছবির স্ক্রিনশট জমিয়ে রাখতো। সুযোগ বুঝে সেই সব ছবি দেখিয়ে নারীদের ব্ল্যাকমেইল করে ধর্ষণ করতো বলে অভিযোগ।

এমন অভিযোগে গত শনিবার রাতে সুমন নামে তার এক বন্ধুসহ তাকে গ্রেফতার করে পুলিশ। রবিবার আদালতে তোলা হলে বিচারক তাদেরকে ৫ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি চুঁচুড়ার এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বিশালের ধর্ষণের ঘটনা পুলিশ জানতে পারে।

ওই নারীর অভিযোগ, এমন ফাঁদে ফেলে বিশাল তাকেও ধর্ষণ করে। সেই সঙ্গে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার গয়নাও হাতিয়ে নেয়। ওই নারীর আরও দাবি, বিশাল সেই সময় তাকে জানায়, যে তিনি তার ৬৬তম ‘শিকার’।

গত শনিবার রাতে চুঁচুড়া থানার কর্মকর্তা তীর্থসারথি হালদারের নেতৃত্বে একটি দল ব্যান্ডেলের কেওটার ত্রিকোণ পার্কে অভিযান চালায়। বিশালের বাড়িতে ঢুকে তাকে এক নারীর সঙ্গে দেখতে পায় পুলিশ।

পুলিশ জানায়, ওই নারীকেও বিশাল একইভাবে ভয় দেখিয়ে শ্লীলতাহানি করেছে। বিশালের মোবাইল এবং তার কাছে থাকা বেশ কিছু মাইক্রোচিপে অসংখ্য নারীর ছবি এবং ভিডিও পেয়েছে পুলিশ।

 

ad

পাঠকের মতামত