353768

যা শুনছেন তা হতেও পারে, নাও পারে: ফারুকী

বিনোদন ডেস্ক।। দুজনে একসঙ্গে অনেক কাজই করেছেন ছোট পর্দায়। বড় পর্দাতে চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম সিনেমার নায়িকা ছিলেন অপি করিম। ‘ব্যাচেলর’ সিনেমায় অপির অভিনয় আজও মুগ্ধতা ছড়ায়। এরপর আর তাদের বড় ক্যানভাসের শিল্পে এক হয়ে রঙ ছড়াতে দেখা যায়নি।

শোনা যাচ্ছে, তারা আবারও এক হচ্ছেন। ফারুকী সম্প্রতি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছেন। সেখানে নায়িকা চরিত্রে অপি করিম অভিনয় করবেন। গেল কয়েকদিন ধরেই এ গুঞ্জন উড়ে বেড়াচ্ছে শোবিজে।

তবে এ বিষয়ে নিশ্চিত হতে ফারুকীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ধোঁয়াশার মধ্যেই রেখে দিলেন। ‘টেলিভিশন’খ্যাত এ নির্মাতা বলেন, ‘এখনই এসব নিয়ে কথা বলতে চাই না। যা শুনছেন তা হতেও পারে, নাও পারে। যা কিছু নিশ্চিত সময় বোঝে আমিই সব জানাবো।’

প্রসঙ্গত, সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে তার ওয়েব সিরিজটির ব্যাপারে জানান। সেখানে তিনি বলেন, অনেকবার পিছিয়ে গিয়েও ওয়েব সিরিজ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নাম ও বিষয় স্পষ্ট না করলেও অনুমান করা যায়, সিরিজটির নাম হবে ‘নতুন প্রেমের তরী’।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে তিনি ওয়েব সিরিজ সম্পর্কে বিস্তারিত জানিয়ে লিখেছেন, ‘পরিবর্তন যে আসন্ন এটা আমরা গত কয়েক বছর ধরেই অনুভব করছিলাম এবং সেই পরিবর্তনকে আলিঙ্গন করতে কোনও দ্বিধাও ছিল না!

একসময় টিভির জন্য কাজ করতাম! তারপর থিয়েটারের জন্য সিনেমা বানানোর সুযোগ আসলো! এখন সারা দুনিয়াজুড়েই ওটিটি বড় পরিবর্তনের সূচনা করেছে! সারা দুনিয়ার ফিল্মমেকাররাই ওটিটি নিয়ে ভাবছেন বা কাজ করছেন! আমিও গত কয় বছর ধরেই এটার প্রস্তুতি নিচ্ছিলাম! তারপরও বেশ কয়েকটা বছর লেগে গেলো! লম্বা ডিলিড্যালি শেষে অবশেষে ওয়েবের জন্য আমার প্রথম কাজটা করতে যাচ্ছি!’

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *