353612

বিধবাকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেপ্তার

নিউজ ডেস্ক।। কুমিল্লার মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামে এক বিধাবকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে মজিবুর রহমান (২৫) নামে মসজিদের এক মুয়াজ্জিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মুয়াজ্জিন মজিবুর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন খাঁপুড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

ধর্ষণের শিকার বিধবার স্বামী ২০১৬ সালে এক সন্তান এবং তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা রেখে মৃত্যুবরণ করেন। ২৫ দিন আগে ওই নারী তার সন্তানকে পড়াতে পাশের বাড়ির বাচ্চাদের সঙ্গে মসজিদের মুয়াজ্জিন মুজিবুরের কাছে দেন।

বাচ্চাদের পড়ানোর সুবাদে মজিবুর রহমান বিয়ের প্রতিশ্রতি দিয়ে বিধবার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে রোববার ওই নারী বিয়ের জন্য মজিবুর রহমানকে চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান। পরবর্তিতে ওই নারী সোমবার সকালে বাঙ্গরা বাজার থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। পরে মুয়াজ্জিন মজিবুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণে শিকার ওই নারীর অভিযোগের ভিত্তিতে মসজিদের মুয়াজ্জিন মজিবুর রহমানকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

ad

পাঠকের মতামত