353495

মিলাকে খুঁজছে পুলিশ

বিনোদন ডেস্ক।। জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ। অ্যাসিড নিক্ষেপের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারির নির্দেশ জারি করা হয়েছে। মিলার সহযোগী কিম জন পিটার হালদারকেও গ্রেপ্তারের আদেশ দিয়েছেন আদালত।

ওই মামলায় জামিনে ছিলেন তারা। মামলায় হাজিরা না দেওয়ায় ঢাকার অ্যাসিড দমন ট্রাইবুনালের জেলা জজ এই গ্রেপ্তাারির আদেশ দেন। গ্রেপ্তার আদেশের বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, মিলা ও তার সহযোগী কিমকে গ্রেপ্তারের জন্য তল্লাশি চলছে।

গতকাল রাতেও মিলার মিরপুরের বাসায় তল্লাশি চালাই, কিন্তু এখনও তিনি ধরাছোঁয়ার বাইরে। আশা করি, শিগগিরই তাদের গ্রেপ্তার করে আদালতে সমর্পণ করতে পারব।

২০১৯ সালের ২ জুন সাবেক স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরে ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে উভয় আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন। গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারিকৃত গ্রেপ্তারি পরোয়ানা পল্লবী থানায় পৌঁছায়।

এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে। তাদের আবাসস্থল ও সম্ভাব্য অবস্থানে কয়েক দফা তল্লাশি চালিয়েও তাদেরকে গ্রেপ্তার করা যায়নি। পরিবারের দাবি, তারা কোথায় আছে এ সম্পর্কে তাদের ধারণা নেই। উৎস: মানবজমিন।

ad

পাঠকের মতামত