353343

ভাইরালের হুমকি সরকারি কর্মকর্তার নগ্ন ছবি-ভিডিও, অতপর…

নিউজ ডেস্ক।। রাজশাহীতে সরকারি এক কর্মকর্তার নগ্ন ছবি ও ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে ১০ লাখ টাকা চাঁদা আদায় ও মারধরে জখম করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা ব্ল্যাকমেইল ও চাঁদাবাজ চক্রের সদস্য।

রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন জানান, ভুক্তভোগী সরকারি কর্মকর্তা শনিবার রাতে অভিযোগ করেন যে, তার নগ্ন ছবি ও ভিডিওচিত্র ইন্টারনেটে ভাইরাল করে দেয়ার হুমকি দিয়ে দশ লাখ টাকা দাবি করেন কয়েকজন। পাশাপাশি তাকে মারধর করে সাধারণ জখম করা হয়েছে বলেও অভিযোগ পত্রে উল্লেখ করেন।

অভিযোগ পেয়ে রোববার সকালে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এতে এই ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর উপশহর এলাকার আবদুর রহিমের মেয়ে সাবিনা ওরফে রজনী (২৫), নগরীর বড়বনগ্রাম ফুলতলা এলাকার আবদুর রশিদের ছেলে আবদুল গাফফার (৩০) এবং নামোভদ্রা এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে রিয়া আক্তার পাখি (১৯)।

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ আরো বলেন , এরা একটি চক্রের সদস্য, ফাঁদে ফেলে বাসায় ডেকে ব্ল্যাকমেইল করাই তাদের পেশা। অভিযোগের ভিত্তিতে গ্রেফতারের সময় তাদের কাছ থেকে নগদ আট হাজার টাকা, ৩৫ হাজার টাকা মূল্যের সোনার আংটি, স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প এবং তাদের মুঠোফোন থেকে ভুক্তভোগী রেল কর্মকর্তার নগ্ন ছবি ও ভিডিও জব্দ করা হয়। এ নিয়ে ভুক্তভোগীর করা অভিযোগটি থানায় মামলা হিসেবে রুজু হয়েছে। তাতে গ্রেপ্তার দেখিয়ে তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *