352934

কোহলিদের সঙ্গে খেলতে চান সানি লিওন!

বিনোদন ডেস্ক।। বর্তমানে বিশ্বজুড়ে নারী ক্রিকেট খেলা খুব জনপ্রিয় । তবে পুরুষের সঙ্গে এক হয়ে নারী ক্রিকেটাররা খেলেছেন এমনটা দেখা যায়নি কখনও। তাহলে সানি লিওন কিসের কথা বলতে চেয়েছেন?

সামনে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারত-ইংল্যান্ড সিরিজ। সিরিজ শুরুর আগে করোনা বিধি মেনে দুই দল বাধ্যতামূলক কোয়ারেন্টিনে আছে। এরই মধ্যে ভারতীয় ক্রিকেট দলে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে এ ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। ব্যাগ গুছিয়ে নেওয়ার ইঙ্গিতও দিয়েছেন এ অভিনেত্রী। তা নিয়েই রীতিমত হইচই শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে।

সম্প্রতি একটি পোস্টে সে রকমই ইঙ্গিত দিলেন প্রাক্তন পর্নস্টার ও বলিউড অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে? নিচে হ্যাশট্যাগে লেখা, ইন্ডিয়ান ক্রিকেট টিম’।

মজা করেই এ পোস্ট করেছেন সানি লিওন। ভিডিওটি দেখলেই তা বোঝা যাচ্ছে। নেটিজেনরাও মন্তব্যের ঘরে সায় দিয়েছেন অভিনেত্রীকে। লাভ রিয়েক্ট দিয়ে ভরিয়ে ফেলেছেন কমেন্টস বক্স। আরিফ আনসারি নামে একজন লিখেছেন, ‘নাইস শট।’

এদিকে, বেশ কিছুদিন আগে বর্ণবৈষম্যে নিয়ে মুখ খুলেছিলেন সানি লিওন। জানিয়েছেন, নিজের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার কথা। এক সাক্ষাৎকারে সানি লিওন জানান, স্কুলের সহপাঠীরাই তার ‘লুক’ নিয়ে আপত্তিকর মন্তব্য করত। গায়ের রঙ উজ্জ্বল হওয়ায় কটূ কথা শুনতে হয়েছিল সানিকে। জামাকাপড়, লুক নিয়েও হাসির পাত্র হয়েছিলেন তিনি।

 

ad

পাঠকের মতামত