352800

অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিগবস খ্যাত অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে বেঙ্গালুরুর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। বেঙ্গালুরু পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ছিলো তার। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশে ভাষ্য, প্রাথমিক তদন্তে জানা গেছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী, এর জেরেই রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। জয়শ্রীর বন্ধু শিল্পা ভারতের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সোমবার কোনও ফোন ও মেসেজের উত্তর দিচ্ছিলেন না জয়শ্রী। পরিবার ও বন্ধুরা ফোন করেও তাকে যোগাযোগ করতে পারেননি। এরপর আশ্রমে যোগাযোগ করে তার পরিবার। আশ্রমের কর্মী এসে তখন জয়শ্রীকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

কর্ণাটকের বিগবসের সিজন ৩ এর প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগবস শেষ হওয়ার পরে প্রায় সমস্ত অংশগ্রহণকারীই বিভিন্ন কাজ পেয়েছিলেন। কিন্তু সেভাবে কোনও কাজের সুযোগ আসেনি জয়শ্রীর কাছে। আর এই বিষয়টি নিয়েই নাকি দুশ্চিন্তায় ছিলেন জয়শ্রী। এই ব্যাপারে বন্ধুদের কাছে প্রায়ই দুঃখও করতেন তিনি।

মারা যাওয়ার আগে এই অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। ২০২০ সালে ২৪ জুন ফেসবুক পেজ থেকে জানিয়েছিলেন, তিনি আত্মঘাতী হতে চলেছেন। কিন্তু সেই সময়ে সুপারস্টার কিচচা সুদীপ সান্ত্বনা দিয়েছিলেন অভিনেত্রীকে।

তারপর আবার ২২ জুলাই ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘আই কুইট। এই অবসাদের দুনিয়াকে বিদায় জানাই।’

তারপর ফের ২৫ জুলাই ফেসবুক লাইভে এসে তিনি বলেন, ‘আমি অবসাদের সঙ্গে লড়াই করতে পারছি না বলে শুধু নিজের মৃত্যুর আশা করছি।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *