352671

সালমানের প্রেমিকার ভূমিকায় এবার এই তরুণী

বিনোদন ডেস্ক।। ব্যস্ত সময় পার করছেন সালমান খান। ‘অন্তিম’ নামে আরও একটি সিনেমার কাজ করছেন তিনি।

সালমান খান এবং আয়ুষ শর্মার সঙ্গে এই সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে নায়িকা প্রজ্ঞা জয় সওয়ালের। সিনেমাটি নির্মাণ করছেন মহেশ মাঞ্জরেকর। জানা যায়, ‘অন্তিম’ সিনেমার শুটিং শেষ হবে ফেব্রুয়ারিতে।

কিছুদিন ধরেই শুটিং করছেন প্রজ্ঞা। সিনেমায় তাকে দেখা যাবে রোমান্টিক প্রেমিকার ভূমিকায়। চলতি বছরের শেষে মুক্তি পেতে পারে সিনেমাটি। এর আগেও দক্ষিণের অনেক নায়িকা সালমানের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছেন। তাদের মধ্যে ‘তেরে নাম’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ভূমিকা চাওলা। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমা ভারতজুড়েই দারুণ সাড়া ফেলে দেয়।

জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিল এ সিনেমার গানগুলোও। এরপর ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান্টেড’ সিনেমায় সালমানের নায়িকা হয়ে বলিউডে আসেন আয়শা টাকিয়া। এ নায়িকাও বেশ জনপ্রিয় হয়ে ওঠেন বলিউডসহ এ উপমহাদেশের দর্শকদের কাছে। প্রসঙ্গত, ১৯৯১ সালে জন্ম নেওয়া প্রজ্ঞা ২০১৬ সালে ‘কঞ্চে’ সিনেমা দিয়ে যাত্রা শুরু করেন।

ওই সিনেমা দিয়েই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে দক্ষিণের ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন তিনি। একই বিভাগে এই সিনেমা দিয়ে ঘরে তুলেছেন দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কারও। প্রজ্ঞা পুনের সিম্বায়োসিস ল’ স্কুলে আইন নিয়ে পড়াশোনা করেছেন। তেলুগু চলচ্চিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *