352695

ভাইরাল দিনে-দুপুরে বৃদ্ধ ভিক্ষুকের যৌ’ন হয়রানি! (ভিডিও)

ডেস্ক রিপোর্ট: ভিক্ষুকের বেশে দিনে-দুপুরে নারী, কিশোরী ও শিশুদের যৌ’ন হয়রানি করে বেড়াচ্ছেন এক বৃদ্ধ! প্রতিদিন রাজশাহী শহরের জনবহুল সাহেববাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেট এলাকায় তার বিচরণ। এরইমধ্যে এক ব্যক্তির গোপনে করা একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এর পরপরই তাকে শনাক্ত করে গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশের একটি চৌকস দল।

ওই ভিডিও ক্লিপে দেখা গেছে- ভিক্ষাবৃত্তির আড়ালে মেয়েদের কৌশলে যৌন হয়রানী করাই তার বিকৃত নেশা। ভিক্ষাবৃত্তির নামে মহানগরীর ব্যস্ততম এলাকা আরডিএ মার্কেটসহ বিভিন্ন জায়গায় এই বৃদ্ধ এসব অনৈতিক কাজ করে বেড়াচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় উঠেছে।

অতি সম্প্রতি অভিনব কায়দায় বৃদ্ধের ভিক্ষাবৃত্তির ছলে যৌন হয়রানির কৌশলগুলো সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের দৃষ্টিগোচর হলে গোপনে প্রায় ৮ মিনিটের একটি ভিডিও ধারণ করে ফেসবুকে পোস্ট দেন তিনি। রোববার সন্ধ্যার দিকে ওই পোস্ট দিলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

এ সময় ওই বৃদ্ধকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়ে অনেকেই কমেন্ট করতে থাকেন।

ভিডিওতে দেখা গেছে, সাহেব বাজার এলাকায় ওই বৃদ্ধ কৌশলে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীসহ সব বয়সী নারীদের যৌন হয়রানি করছেন। না দেখার বাহানা করে হঠাৎই নারীদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছেন।

ভিডিও ক্লিপটি দিয়ে সাইফুল ইসলাম দুলাল নামের ওই যুবক তার ফেসবুকে পোস্টে লিখেছেন, ‘আজ দুপুর আনুমানিক পৌনে দুইটার দিকে রাজশাহীর সাহেব বাজার এলাকায় এই বৃদ্ধ লোকটিকে আমি লক্ষ্য করি। লোকটি সাহায্যের জন্য মূলত মেয়ে/মহিলাদের কাছে যায় এবং তাদের শরীরে স্পর্শ করে এমনভাবে যেন সে অজ্ঞাতসারে বা ভুল করে করে ফেলেছে। সন্দেহ হওয়ায় তার পিছু নিই এবং একই জঘন্য কাজ সবার সঙ্গে করছে দেখা যায়। লোকটি বয়স্ক, না বুঝে করেছে ভেবে অনেকেই এড়িয়ে যাচ্ছে। কিন্তু সজ্ঞানে এবং কুৎসিত লক্ষ্য নিয়েই এই কাজ করছে তা সুস্পষ্ট। তার আসল উদ্দেশ্য জানার জন্যই আমি মুঠোফোনে ভিডিও ধারণ করতে থাকি কিন্তু কোনো রকম ব্যবস্থা গ্রহণের পূর্বেই ভিড়ের মধ্যে হারিয়ে ফেলি। এই লোক এবং এরকম আরো যারা আছে তাদের হতে সকলকে সাবধান হতে হবে এবং তাদের যত দ্রুত সম্ভব প্রশাসনের (আইনের) আওতায় আনার অনুরোধ জানাই। তা না হলে রোজই রাস্তায় নারীরা হেনস্তার শিকার হতে থাকবে। ‘

রোববার রাতে ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটির বিষয়ে জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, ভিডিও দেখে ওই বৃদ্ধকে শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এজন্য থানার একটি চৌকস দল কাজ করছে বলেও জানান মহানগরীর বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা। বাংলানিউজ

ভিডিও দেখতে ক্লিক করুন 

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *