352548

দেশে প্রতিটি শিশু ২৩ হাজার টাকার ঋণ নিয়ে জন্মগ্রহণ করছে: রিজভী

নিউজ ডেস্ক।। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, উন্নয়ন তো হবে মানুষের কর্মসংস্থানের জন্য। দুই একটা ফ্লাইওভার দেখিয়ে উন্নয়ন দেখাচ্ছেন তারা।

আপনারা উন্নয়নের কথা বলছেন, এই উন্নয়নের টাকা জনগণের কাছে যায়নি, গেছে আপনাদের সম্রাট, আপনারদের খালেদ-শামীম, আপনারদের মন্ত্রীর কাছে, এমপির কাছে। তারা এই উন্নয়নের টাকা লোপাট করে মালয়েশিয়া, কানাডায় বাড়ি বানিয়েছেন। জনগণ এই সরকারের কাছে কোন উপকারই পায়নি।

রুহুল কবির রিজভী বলেন, একটি টেলিভিশনের সংবাদে দেখলাম বাংলাদেশ ব্যাংকের রাজস্ব থেকে ১লক্ষ ৬২হাজার কোটি টাকা পাচার হয়ে গেছে। তারপর সরকারের পক্ষ থেকে মিডিয়ার উপর চাপ প্রয়োগ করে ওই সংবাদটি বন্ধ করে দেয়া হয়েছে। এই ঘটনাটি প্রচার করলে সরকারের রুই, কাতলা, মৃগেল সব বেরিয়ে পড়বে।

তিনি বলেন, এই কারণে গোয়েন্দারা চাপ দিয়ে সংবাদটির প্রচার বন্ধ করে দিয়েছেন। যত টুকু প্রচার হয়েছে তাতেই বুঝা গেছে থলের বিড়ালটি কি অবস্থায় রয়েছে। এই তথাকথিত উন্নয়নের নামে লোপাট করেছে, দিনের ভোট রাত্রে করেছেন, ভোটারদের ভোট দিতে দেননি।
রিজভী আরও বলেন, ভারত পাকিস্তান মালদ্বীপ নেপাল শ্রীলঙ্কার মধ্যে বেকারত্বের হার বাংলাদেশে বেশি।

শনিবার সকাল ১০টায় গাজীপুর মহানগরের সালনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্ম বার্ষিকী উপলক্ষে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

গাজীপুর মহানগর বিএনপি’র সহ-সভাপতি বীর মুুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের সভাপতিত্বে মহানগর বিএনপি যুগ্ন সম্পাদক কাউন্সিলর তানবীর আহমেদের সঞ্চালনায় মহানগর বিএনপি নেতা মঞ্জুরুল করিম রনি উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপি’র সহসভাপতি হালিমুজ্জামান ননী, সহসভাপতি মেহেদী হাসান এলিজ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আহমেদ তালুকদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, গাজীপুর জেলা যুবদলের সাবেক সভাপতি এমদাদ হোসেন খান, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাট, যুবদল নেতা মাহমুদুল হাসান রাজু প্রমুখ। উৎস: আমাদেরসময়.কম ও নয়া দিগন্ত

 

ad

পাঠকের মতামত