352491

লাইভে এসে ওবায়দুল কাদেরকে এমপি একরামের ‘হুমকি’ (ভিডিও)

নিউজ ডেস্ক।। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হুমকি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে তিনি ওবায়দুল কাদরেকে ‘রাজাকার পরিবারের সদস্য’ মন্তব্য করে এ হুমকি দেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক লাইভে আসেন একরামুল করিম চৌধুরী। লাইভে তিনি বলেন, ‘দেশের মানুষ, আসসালামু আলাইকুম। আমি কথা বললে তো আর মির্জা কাদেরকে নিয়ে কথা বলবো না। আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এ পর্যায়ে এসেছে, তার ভাইকে শাসন করতে পারেন না। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলবো। আমার যদি জেলা আওয়ামী লীগের কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করবো।’

পরে একরাম ভিডিওটি সরিয়ে নেন। কিন্তু তার আগেই ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে এমপি একরামুল করিম চৌধুরীর সমর্থকরা শহরে মিছিল করে। আজ শুক্রবার বেলা ১১টার দিকেও মির্জা কাদেরের বিরুদ্ধে মাইজদী শহরে বিক্ষোভ মিছিল করে একরামুল করিম চৌধুরীর সমর্থকরা।

ভিডিওর ব্যাপারে কথা বলতে এমপি একরামুল করিম চৌধুরীকে কয়েকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। জানা গেছে, তার এই ভিডিওর ব্যাপারে আজ বিকেল ৪টায় একটি প্রতিবাদ সভা করবে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনের আগে আওয়ামী লীগ প্রার্থী এবং ওবায়েদুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীসহ নিজ দলের একাধিক সংসদ সদস্য, মন্ত্রী, কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে অনিয়ম, টেন্ডারবাজি, নিয়োগ বাণিজ্যের অভিযোগ করেছিলেন। উৎস: দৈনিক আমাদের সময়।

https://www.facebook.com/watch/?v=412647239990293

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *