352355

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিনেত্রীকে ধর্ষণ পাইলটের

ডেস্ক রিপোর্ট ।। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পাইলটের বিরুদ্ধে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এয়ার ইন্ডিয়ার এক পাইলটের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ করলেন মুম্বইয়ের এক অভিনেত্রী। সোমবার (১৮ জানুয়ারি) ভারতের মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। অভিযুক্তকে গ্রেফতার না করলেও তদন্তে নেমেছে ওশিওয়ারা পুলিশ।

পুলিশ সূত্রে খবরের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, ৩৩ বছরের এয়ার ইন্ডিয়ার পাইলট অক্ষত শেট্টির বিরুদ্ধে ধর্ষণ তথা বিশ্বাসভঙ্গের অভিযোগ করেছেন অন্ধেরির বাসিন্দা এক মডেল তথা টেলিভিশনের অভিনেত্রী।

পুলিশের কাছে অভিনেত্রীর অভিযোগ, দশ দিন আগে ওই অভিনেত্রীকে ফোন করে দেখা করতে বলেন অক্ষত। এরপর ওই অভিনেত্রীর বাড়িতে যান তিনি। সেখানে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

পুলিশ জানিয়েছে, একটি ম্যাট্রিমনিয়াল সাইটের মাধ্যমে দু’জনের আলাপ হয়। পরিচয় পর্বের পর তাদের মধ্যে প্রায়শই ফোনে কথা হতো। সোশ্যাল মিডিয়াতেও চ্যাট করতেন তারা দুজনে।

আরো অভিযোগ করে বলেন, বিয়ের প্রসঙ্গ উঠলেই সেটি এড়িয়ে যেতেন অক্ষত। তবে দশ দিন আগে তার বাড়িতে এসে দেখা করার পর অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দেন তিনি। এরপর একাধিকবার ধর্ষণ করেন তাকে। এ বিষয়ে মুখ খুললে তার ফল ভাল হবে না বলেও হুমকি দেন অক্ষত। এমনকি, অভিযুক্ত তাকে খুনেরও হুমকি দিয়েছেন বলে দাবি অভিনেত্রীর।

এ ঘটনার পর সেখান থেকে পালিয়ে যান অক্ষত।

অভিনেত্রীর দাবি, দশ দিন আগের ওই ঘটনার পর তার সঙ্গে কথাবার্তা বন্ধ করে দেন অক্ষত। এমনকি, বিয়ের প্রসঙ্গ উঠলেও তা এড়িয়ে যেতে থাকেন তিনি। এর পর পুলিশে অভিযোগ করার সিদ্ধান্ত নেন ওই অভিনেত্রী।

অক্ষতের বিরুদ্ধে ধর্ষণ, বিশ্বাসভঙ্গ ছাড়া প্রতারণার অভিযোগও করেছেন অন্ধেরির ওই তরুণী। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, ওই অভিনেত্রীর সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *