352240

পাঁচ বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করাল স্বামী!

নিউজ ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ে দাম্পত্য কলহ মীমাংসার নামে একটি বাসায় ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে স্ত্রীকে (২৫) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীর নাম আয়উব আলী (৬৫)। আজ রবিবার দুপুরে ওই নারী খিলগাঁও থানায় স্বামীসহ ছয়জনকে আসামি করে ধর্ষণের মামলা করেছেন।

গত ১২ জানুয়ারি এই ধর্ষণের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম। তিনি বলেন, ‘ভিকটিম অভিযোগ করেছেন গত ১২ জানুয়ারি তার স্বামী বন্ধুদের দিয়ে ধর্ষণ করায় তাকে। আমরা আজ দুপুরে অভিযোগ পেয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।’

নারীর খালাতো ভাই আবুল হোসেন গণমাধ্যমকে জানান, আমার বোন অভিযুক্ত স্বামীর দ্বিতীয় স্ত্রী। অভিযুক্ত আয়উব আলীর বাড়ি মানিকগঞ্জ। পারিবারিক কলহের জেরে গত এক মাস ধরে তার বোন আলাদা থাকছেন। গত ১২ জানুয়ারি দুপুরে ওই স্বামী পরিবারিক কলহ মিটানোর কথা বলে এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু বুঝে ওঠার আগেই পাঁচ বন্ধুকে দিয়ে পালাক্রমে ধর্ষণ করায়।

এদিকে, ভিকটিম তার খালাকে ঘটনা খুলে বলার পর শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত পুলিশ ঘটনাটি জেনে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করায়। পরে চিকিৎসা শেষে গতকাল শনিবার ভিকটিমকে ওসিসি থেকে ছাড়পত্র দেয় চিকিৎসকরা।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *