350414

বিগ বাজেটের হলিউড সিনেমায় ধানুশ

বিনোদন ডেস্ক : তামিল সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ধানুশ নেটফ্লিক্সের সবচেয়ে ব্যয়বহুল হলিউড সিনেমায় অভিনয় করবেন। ‘দ্য গ্রে ম্যান’ নামের এই সিনেমা পরিচালনা করবেন ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত রুশো ব্রাদার্স অর্থাৎ অ্যান্থনি ও জোসেফ রুশো। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ক্রিস ইভান্স, রায়ান গসলিং ও অ্যানা ডি আর্মাসের মতো তারকা অভিনয়শিল্পী।

এছাড়াও থাকছেন- জেসিকা হ্যানউইক, ওয়াগনার মৌরা ও জুলিয়া বাটলার। টুইটারে এক টুইটে ধানুশ লিখেছেন, ”আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, নেটফ্লিক্সের দ্য গ্রে ম্যান সিনেমার টিমে যোগ দিচ্ছি। এতে অভিনয় করছেন রায়ান গসলিং ও ক্রিস ইভান্স এবং পরিচালনা করছেন রুশো ব্রাদার্স (অ্যাভেঞ্জার্স, ক্যাপটেন আমেরিকা: উইন্টার সোলজার)।”

তিনি আরো লিখেছেন, ”এরকম অসাধারণ একটি অ্যাকশনে ভরপুর সিনেমার অভিজ্ঞতা নেওয়ার অপেক্ষায় আছি। বিগত বছরগুলো যে ভালোবাসা ও সহযোগিতা দিয়েছেন এজন্য বিশ্বের সবপ্রান্তে থাকা আমার সকল ভক্তদের ধন্যবাদ। সবার প্রতি ভালোবাসা।” তবে আন্তর্জাতিক সিনেমায় ধানুশের অভিনয় এবারই প্রথম নয়। এর আগে ইংরেজি ভাষায় ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অব দ্য ফকির’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

জানা গেছে, সিনেমাটির বাজেট প্রায় ২০০ মিলিয়ন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৭০০ কোটি টাকা। মার্ক গ্রিনির উপন্যাস অবলম্বনে এটি তৈরি হবে। এর মাধ্যমে নতুন একটি ফ্র্যাঞ্চাইজির সূচনা করবেন রুশো ব্রাদার্স। সিনেমাটি প্রসঙ্গে অ্যান্থনি রুশো ডেডলাইনকে বলেন, সিনেমাটি দু’জন অসাধারণ অভিনেতার মধ্যে দ্বন্দ্ব নিয়ে। তারা দুটি আলাদা সিআইএ ভার্সনের প্রতিনিধিত্ব করেন। যারা ক্যাপটেন আমেরিকার ভক্ত, এবার তারা আরো যুদ্ধের দৃশ্য দেখতে পাবেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *