350368

বিয়ের আসরে দেবলীনা-গৌরবের চুমুর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক: বেশ জমকালো আয়োজনে হয়ে গেল দুই তারকার বিয়েটা। সেখানে তাদের শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন একঝাঁক তারকা। রিসেপশন পার্টিতেও দেখা গেল তারকাদের মিলনমেলা, হৈ চৈ। বিয়ের পর সাদা রঙের গাউনে সেজে রিসেপশন পার্টিতে হাজির দেবলীনা কুমার। আর তার বর গৌরব চ্যাটার্জি পরেছেন শার্ট-প্যান্ট, সঙ্গে ব্লেজার।

দেবলীনা-গৌরব তখন একে অপরের মধ্যে ডুবে রয়েছেন। স্পিকারে বাজছে হালকা মিউজ। রঙিন আলোয় সন্ধেটা যেন আরও বেশি মায়াবী হয়ে উঠলো। তাদের ঘিরে তখন উপস্থিত অতিথিদের মধ্যে উৎসাহের অন্ত নেই। সবমিলিয়ে একটা রোমান্টিক আবহ। ১৫ ডিসেম্বর গৌরব-দেবলীনার রিসেপশনের ছবিটা এমনই ছিল।

দেবলীনা-গৌরবের রিসেপশনের এক টুকরো ছবিই উঠে এসেছে শুভজিৎ চক্রবর্তী নামে ব্যক্তির ফেসবুকের পাতায়। যেখানে রিসেপশনের মঞ্চে একে অপরের হাতে আংটি পরিয়ে দিতে দেখা গেল দেবলীনা-গৌরবকে। আংটি বদলের পর দেবলীনার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল গৌরবকে। এসময় খানিকটা লজ্জা পেয়ে হেসে ফেললেন নববধূ দেবলীনা।

তবে তাদের সেই চুমুর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্ত-অনুরাগীরা ভিডিওটি শেয়ার দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন এই জুটিকে।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন দেবলীনা-গৌরব। গত ১৪ ডিসেম্বর ছিল তাদের বিয়ের সংগীত আসর। আর ১৫ ডিসেম্বর ছিল রিসেপশন পার্টি। যেখানে হাজির ছিলেন টালিগঞ্জের একাধিক তারকা। হাজির হয়েছিলেন দিতিপ্রিয়া রায়, সাহেব চট্টোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, সন্দীপ্তা সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীসহ আরও অনেকেই।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *