350296

সম্পর্ক ভাঙছে বনি-কৌশানীর!

টলিপাড়ার লাভ বার্ডখ্যাত জুটি ‘বনি-কৌশানী’। তাদের মিষ্টি প্রেমের খবর অনেক আগেই টলিউডের অলিতে গলিতে ছড়িয়ে পড়েছে। দুই পরিবারের সম্মতিতে ২০২২ সালে বিয়ে করার কথা রয়েছে তাদের। ধুমধাম করে বিয়ের আয়োজন করা হবে, সে ইঙ্গিতও পাওয়া গেছে।

এরই মধ্যে ভিন্ন খবর উড়ে এলো। এবার নাকি সর্ম্পক ভাঙছে আলোচিত এ জুটির। কারণ, বেঁকে বসেছে বনি এবং কৌশানীর পরিবার। কোনোভাবেই চার হাত এক হতে দিবেন না তারা। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

তবে সূত্র বলছে, রিয়েল লাইফে প্রেমিকা কৌশানীর সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন বনি। তারা আলাদা হচ্ছেন রিল লাইফে। তাই ভক্তদের খুব বেশি চিন্তার কারণে নেই।

আসল ব্যাপার হলো- ‘তুমি আসবে বলে’ শিরোনামের একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ জুটি। তাদের নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন সুজিত মণ্ডল। সম্পূর্ণ পারিবারিক গল্পে নির্মিত হয়েছে ‘তুমি আসবে বলে’। সঙ্গে প্রেম, ভালোবাসা আর গান তো থাকছেই। বনি-কৌশানীর সর্ম্পকে টানাপোড়েন দেখা যাবে এ সিনেমাতেই।

তবে শেষ পর্যন্ত বিয়েটা হবে তো? এমন প্রশ্নে রহস্য জিইয়ে রাখলেন পরিচালক নিজেও। বলছেন, সেটি সময় হলেই জানা যাবে। ১৮ ডিসেম্বর প্রকাশ করা হবে সিনেমার নতুন পোস্টার। নতুন বছর জানুয়ারিতে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে টিমের।

বনি-কৌশানী জুটির ৬ষ্ঠ সিনেমা ‘তুমি আসবে বলে’। পর্দায় আঁখি আর নন্দগোপালকে দেখা যাবে। বেনারস থেকে কলকাতায় পড়তে আসা নন্দগোপাল প্রেমে পড়েন আঁখির। কলেজেই আলাপ, প্রেম এবং সবশেষে টানাপোড়েন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *