350252

সব লুট হয়ে গেছে রাখির!

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত নাকি জীবনে অনেক ভুল করেছেন। এসব ভুলের জন্য মাশুল দিয়েছেন তিনি। লোপাট হয়ে গেছে তার সব সম্পত্তি। সব হারিয়ে দেউলিয়া হয়ে গেছেন এ অভিনেত্রী। এমনটাই জানা গেছে ভারতীয় প্রথম সারির একটি গণমাধ্যম সূত্রে।

দেউলিয়া রাখি নতুন করে স্বপ্ন দেখছেন ঘুরে দাঁড়ানোর। আর এ জন্য ‘বিগ বস’ এর এবারের আসরকে কাজে লাগাতে চাইছেন। সালমান খানের ভাই সোহেল খান নাকি সে পথ পরিষ্কারও করে দিয়েছেন।

সোহেলকে ধন্যবাদ জানিয়ে এক সাক্ষাৎকারে রাখি বলেন, আমি ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছা জানিয়ে সোহেল ভাইকে ম্যাসেজ করেছিলাম। উনি আমাকে খুব সাহায্য করেছেন। আমিই তাকে বলেছিলাম, ‘বিগ বস’ করতে চাই।

রাখি মনে করেন, কাজ চেয়ে নেওয়ার মধ্যে কোনো লজ্জা নেই। উদাহরণ হিসেবে তিনি অমিতাভ বচ্চনকে টানেন। অভিতাভ বচ্চনও একসময় বড় প্রযোজনা সংস্থাগুলো কাছে কাজ চাইতেন।

সালমান খান ব্যস্ত থাকে, তাই সোহেল খানের দ্বারস্থ হয়েছেন রাখি। যদি সবকিছু ঠিকঠাক থাকে আর যদি সাল্লু ভাই সম্মতি দেন তাহলে ‘বিগ বস-১৪’-তে দেখা যেতে পারে রাখি সাওয়ান্তকে। বি-টাউনের অনেকেই মনে করছেন, শোয়ের টিআরপির জন্য হলেও রাখিকে সুযোগ দিবেন বলিউড ভাইজান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *