350103

মাছ শিকারে ব্যস্ত রুপালি পর্দার নায়ক

বিনোদন প্রতিবেদক || চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। অভিনয়ের ব্যস্ততার মাঝে সুযোগ পেলেই ছুটে যান নিজ গ্রাম কিশোরগঞ্জে। সেখানে গিয়ে বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা দেন, ফিরে যান স্মৃতিবিজড়িত শৈশবে।

মাছ ধরা সাইমন সাদিকের অন্যতম একটি শখ। প্রায়ই বন্ধুদের নিয়ে মাছ শিকারে নেমে পড়েন গ্রামের জলাশয়ে। বেশ কয়েকবার মাছ ধরার ছবি ফেসবুকে প্রকাশ করেছেন এই নায়ক। কনকনে শীতের মধ্যেও মাছ ধরতে আবারো জলাশয়ে নামতে দেখা গেল জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই নায়ককে।

জলাশয়ের পানি সেচে ধরলেন প্রচুর মাছ। কাদামাখা শরীরে সাইমনের মাছ ধরার দৃশ্য কাছ থেকে দেখে বেশ উপভোগ করেন এলাকার উৎসুক জনতা। বেশ কিছু মাছের ছবিও প্রকাশ করেছেন তিনি। টাকি, কই, শোল, পুঁটি, শিং সহ নানা প্রজাতির দেখা যায় ছবিতে।

সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমার শুটিংয়ের ফাঁকে আমার এলাকায় ছুটে আসি। এখানকার বন্ধুদের সঙ্গে সময় দিই। এছাড়া মাছ শিকার করা আমার শখ। এলাকায় এসে খবর নেই কোথায় মাছ ধরা যায়। বন্ধুদের নিয়ে মাছ ধরতে ছুটে যাই। শীত উপেক্ষা করে কিছু মাছ শিকার করলাম। অনেক মাছ পেয়েছি। বিষয়টি খুব ভালো লেগেছে।’

গত বছর সাইমন সাদিক ‘জান্নাত’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’ প্রভৃতি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *