350061

৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন আজিজুল হাকিম

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা আজিজুল হাকিম। এরপর করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। ফিরেই চরাঞ্চলের নিম্ন আয়ের অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে আজিজুল হাকিম ও তার স্ত্রী জিনাত হাকিমের পাঠানো খাদ্যদ্রব্য বিতরণ করা হয় রাজবাড়ীর গোয়ালন্দ থানার উজানচরের ৫০০ পরিবারের মধ্যে।

৫০০ পরিবারের হাতে তুলে দেওয়া হয় ৫০০ কম্বল এবং ৫০০ প্যাকেট খাদ্যসামগ্রী, যাতে ছিল ১০ কেজি চাল, ডাল, তেল, সাবান, লবণ, সেমাই, দুধ, চিনি ও মাস্ক।

আজিজুল হাকিম জানান, বন্যা ও ঈদে ইচ্ছা থাকা সত্ত্বেও নানা কারণে এসব মানুষের পাশে দাঁড়াতে পারেননি তারা। সপরিবার করোনায় আক্রান্ত হওয়ায় পিছিয়ে যায় সাহায্যের তৎপরতা। করোনামুক্ত হয়ে যখন বাসায় বিশ্রাম নিচ্ছেন, তখন আবার ওই সব মানুষকে নিয়ে ভেবেছেন এই শিল্পীদম্পতি।

হাকিম দম্পতির পক্ষে খাদ্যদ্রব্য বিতরণের এই কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন গ্রামে বসবাসরত তাঁদের আত্মীয়স্বজন ও স্থানীয় প্রশাসনের ব্যক্তিরা।

আজিজুল হাকিম বলেন, ‘গ্রামের অনেক মানুষ এখন আরও অসহায় হয়ে পড়েছে। এদিকে আবার শীত বাড়ছে। তাদের কষ্টে আমরা সামর্থ্যমতো সহযোগিতা করছি। আমরা চাই, আমাদের দেখে আরও অনেকে এসব মানুষের সাহায্যে এগিয়ে আসুক।’

তিনি জানান, বেশ কয়েকবার পরিকল্পনা করেও সম্প্রতি সেখানে যাওয়া হয়নি তাদের। বোন–ভগ্নিপতিকে সঙ্গে নিয়ে সেখানে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। তারা করোনায় আক্রান্ত হলে সেই পরিকল্পনা বাতিল করা হয়। পরে তারা নিজেরাই আক্রান্ত হন।

স্ত্রী-সন্তানসহ গত ১০ নভেম্বর করোনায় আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। অবস্থার অবনতি হলে ১৩ নভেম্বর সকাল ৮টা ৩০ মিনিটে বাংলাদেশ স্পেশালাইড হাসপাতালে লাইফ সাপোর্ট রাখা হয় এ অভিনেতাকে। অবস্থার উন্নতি হলে ১৫ নভেম্বর লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়। এরপর ১৮ নভেম্বর সন্ধ্যায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *