350169

আলিয়াকে নিয়ে গোয়ায় গেলেন রণবীর

তারকাদের বিয়ে, প্রেম মানেই যেন চমকপ্রদ গল্প। তাদের বাড়তি খুনসুটি দেখেও দর্শক অনেক সমীকরণ মিলিয়ে ফেলে। কখনও তা সত্যি হয় কখনও বা গুঞ্জন।

রণবীর কাপুর আর আলিয়া ভাট বলিউডের তেমনই এক জুটি। তাদের প্রেম, বিয়ের খবর মানুষের মুখে মুখে কিন্তু তারা কিছুই জানান না। তবে অনেক অনুষ্ঠানে ক্যামেরার সামনে তাদের প্রেমের রসায়ন ধরা পড়েছে অনেকবারই। এছাড়া প্রেম-বিয়ে, এমনকি বিচ্ছেদ নিয়েও তারা দুজন হয়েছেন গণমাধ্যমের শিরোনাম।

ভারতের গণমাধ্যম ডিএনএ’র এক প্রতিবেদনে বলা হয়েছে, সেন্ট মরিসে হাঁটু গেড়ে বসে আলিয়াকে প্রোপোজ করেন রণবীর। আলিয়া তাতে ‘হ্যাঁ’ বলেন। এরপর নাকি আলিয়ার আঙুলে আংটি পরিয়ে দেন রণবীর। প্রেমিকের হাবভাব দেখে আলিয়া ভাট তখন লজ্জায় একেবারে লাল হয়ে যান। সেখানে তাদের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন। সবাইকে নিয়ে ছোটখাটো একটি পার্টির আয়োজন করেন তারা। কিন্তু এর সত্যতার ব্যাপারে সংবাদমাধ্যমকে কিছুই বলেননি তারা। এছাড়া শোনা যাচ্ছে তারা বিয়ে করছেন খুব শীঘ্রই কিন্তু এতেও মুখ খোলেননি তারা।

তবে লকডাউনের দীর্ঘ সময়টা রণবীর-আলিয়া এক ছাদের তলায় একান্তে কাটিয়েছেন। এমনকি রণবীরের আরও কাছে আসতে তারই আবাসনে একটি ফ্ল্যাট কিনে ফেলেছেন আলিয়া।

খোলা আকাশের নিচে একে অপরের সঙ্গে সময় কাটাতে চান রণবীর-আলিয়া। তাই সোমবার দুপুরেই ভারতের গোয়াতে পাড়ি জমিয়েছেন এই যুগল। কাজের স্রোতে হারিয়ে যাওয়ার আগে এই রোমান্টিক সফরের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন তারা। এরপর দুজনই তাদের কাজে চূড়ান্তভাবে ব্যস্ত হয়ে পড়বেন।

আগামী বছরের শুরুতেই নতুন ছবির শুটিং শুরু করবেন রণবীর। এই ছবিতে তাকে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রেমিকের ভূমিকায় দেখা যাবে। লাভ রঞ্জনের এই ছবির ঘোষণা হয়েছিল এক বছর আগে। রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে আলিয়া ইতিমধ্যে তার হাতে থাকা ছবিগুলোর শুটিং শুরু করেছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *