350037

বন্ধুর পানীয়ে মাদক মিশিয়ে তার বিদেশি স্ত্রীকে ধর্ষণ ভারতীয় কর্নেলের

বন্ধুর পানীয়ে মাদক মিশিয়ে তাকে অচেতন করে তার বিদেশি স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতীয় সেনাবাহিনীর এক কর্নেলের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল রোববারই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার স্বামী। ক্যান্টনমেন্ট থানা পুলিশ সুপার (পূর্ব) রাজ কুমার আগরওয়াল বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নির্যাতিতা ওই নারী রাশিয়ার নাগরিক। গত ১০ বছর ধরে তিনি ভারতে রয়েছেন।

নির্যাতিতার স্বামী বরাত দিয়ে পুলিশ সুপার রাজ কুমার আগরওয়াল বলেন, কানপুরে পোস্টিং তার বন্ধুর। লেফটেন্যান্ট কর্নেল থেকে প্রোমোশন পেয়ে কর্নেল হওয়ার আনন্দে গত শনিবার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই আমন্ত্রণ জানানো হয় তাকে ও তার স্ত্রীকেও। কিন্তু কর্নেল বন্ধুর পার্টিতে গিয়ে যে এমন করুণ পরিণতি হবে, তা কল্পনাও করতে পারেননি তারা।

ওই ব্যক্তির অভিযোগ, তার ড্রিঙ্কসের মধ্যে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। যার জেরে চেতনা হারান তিনি। আর সেই সুযোগেই তার স্ত্রীকে ধর্ষণ করা হয়। এমনকি ধর্ষণে বাধা দেওয়ার চেষ্টা করলে তার স্ত্রীকে মারধরও করা হয়।

এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত কর্নেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান রাজ কুমার আগরওয়াল। তিনি বলেন, ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। একাধিক দল গঠন করে অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *