349914

দীর্ঘদিনের প্রেম থেকে বিয়ে, বউভাতের দিন মারা গেলেন বর!

দীর্ঘদিনের প্রেম থেকে বিয়ে। গত ১০ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে হয় তাদের। বউভাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল ১২ ডিসেম্বর। কিন্তু ভালোবেসে বিয়ের পরিণতি সুখকর হলো না বরের। বউভাতের দিন সকালেই মর্মান্তিক মৃত্যু হলো বরের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার নেতাজি নগর থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম নীলাদ্রি চক্রবর্তী, বয়স ২৬ বছর। বৃহস্পতিবারই ধুমধাম করে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নীলাদ্রির বিয়ে হয়েছিল। এরপর এদিন ছিল বউভাতের অনুষ্ঠান। বাড়ির কাছে বিশাল মাঠজুড়ে বাঁধাও হয়েছিল প্যান্ডেল। কিন্তু অনুষ্ঠানের আগেই এদিন সকালে আচমকা মৃত্যু হলো বরের।

এদিকে নববিবাহিত নীলাদ্রির আকস্মিক মৃত্যুর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মদ এবং সিগারেটের নেশা ছিল তার। ঘটনার আগের রাতেও বন্ধুদের সঙ্গে মদ্যপান করেন। পুলিশের অনুমান, এরপর হাতে জ্বলন্ত সিগারেট নিয়েই হয়তো নিজের ঘরে ঘুমিয়ে পড়েন নীলাদ্রি। ওই সিগারেট থেকেই কোনোভাবে বালিশে আগুন লেগে পুরো ঘর ধোঁয়ায় ভরে যায়। কোনো জানলা–দরজা খোলা না থাকায় ওই ধোঁয়ার কারণেই দমবন্ধ হয়ে যায় নীলাদ্রির। পরদিন ভোরে বাবা দরজা খুললে দেখতে পান, সারা ঘর ধোঁয়ায় আচ্ছন্ন এবং ছেলে অচেতন হয়ে পড়ে আছে। এরপরই নীলাদ্রিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপর খবর দেওয়া হয় নেতাজি নগর থানায়। পুলিশ গিয়ে মরদেহ ময়নাতদন্তে পাঠায়।

রিপোর্টে জানা যায়, নীলাদ্রি গ্যাসট্রিক আলসারে ভুগছিলেন, এ ছাড়া লিভারেও সমস্যা ছিল। শরীরে অতিরিক্ত কার্বন মনোক্সাইড প্রবেশ করাতেই মৃত্যু হয়েছে তার।

এদিকে এই ঘটনায় দুই বাড়িসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, নিজের বিয়ে নিয়ে নীলাদ্রি খুবই আনন্দে ছিলেন। ফেসবুকে সবকিছুর আপডেটও দিচ্ছিলেন। বিয়ের পর নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে ছবিও পোস্ট করেন। কিন্তু তার পরদিনই এই মর্মান্তিক ঘটনা যেন কেউই বিশ্বাস করতে পারছেন না।

সূত্র: সংবাদ প্রতিদিন

ad

পাঠকের মতামত