349811

তরুণীকে শারীরিক সম্পর্কের জন্য জিহাদের কাছে রেখে তালাবদ্ধ করে যায় বান্ধবী!

ফতুল্লার পাগলায় বান্ধবী সুমাইয়ার বাসায় গিয়েছিলেন তরুণী। কিছুক্ষণ পর সেখানে জিহাদ নামের এক যুবক আসে। জিহাদকে পরিচয় করিয়ে দিয়ে বাইরে থেকে তালা মেরে বান্ধবী চলে যায় ঘরের বাইরে। এরপর জিহাদ ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। তিন মাস আগের এ ধর্ষণের ঘটনার সময়ে আপত্তিকর ভিডিও করে জিহাদ। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে গত তিন মাস তাকে একাধিকবার ধর্ষণ করেছে।

গেলো তিন ডিসেম্বর ফতুল্লা মডেল থানায় ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে মামলা করেন। গেলো আট ডিসেম্বর পুলিশ জিহাদকে গ্রেপ্তার করে পরের দিন আদালতে পাঠায়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

গ্রেপ্তারকৃত জিহাদ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মুসলিমপাড়ার মতিউর রহমানের ছেলে ও একই ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য আলাউদ্দিন হাওলাদের ভায়রার ছেলে।

ভুক্তভোগী তরুণী জানান, জিহাদ গেলো তিন মাস ধরে বিয়ে করবে প্রতিশ্রুতি দিয়ে ও ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। সে গর্ভবতী হয়ে পরলে তাকে ওষুধ সেবন করিয়ে গর্ভপাত করানো হয়েছে। বিয়ের জন্য চাপ দিলে জিহাদের বাবা-মা গেলো দুই ডিসেম্বর তার বাসায় গিয়ে গাল মন্দ করে। জিহাদের পথ থেকে সরে যাওয়ার জন্য তারা তাকে হুমকি দেয়। গেলো তিন ডিসেম্বর তিনি থানায় মামলা করেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান,মামলা রুজু হওয়ার পর থেকে পুলিশ আসামিকে গ্রেপ্তার তৎপর জয়। গেলো ৮ ডিসেম্বর জিহাদকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরের দিন তাকে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ad

পাঠকের মতামত