348967

স্বামীর সঙ্গে ঝগড়া, মেয়েকে হত্যার পর মায়ের ‘আত্মহত্যা’

স্বামীর সঙ্গে ঝগড়া ও বাগবিতণ্ডার পর মেয়েকে হত্যার পর নিজেও ‘আত্মহত্যা’ করেছেন বরিশালে মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা সালমা বেগম (২৫)। আজ বৃহস্পতিবার সকালে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বদরপুর গ্রামের বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, পারিবারিক কলহের জেরে মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেন সালমা।

নিহত শিশুর নাম আফরিন। তার বাবার নাম আমজাদ হোসেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতের শাশুড়ি রোকেয়া বেগম জানান, বুধবার দিবাগত রাতে তার ছেলে কাঠ ব্যবসায়ী আমজাদ হোসেনের সঙ্গে সালমার ঝগড়া হয়। পরে আমজাদ তাদের বোনের বাড়ি চলে যান। রোকেয়া সকালে ঘুম থেকে উঠে সালমার ঘরে ঢুকে আফরিনকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। তখন সালমার লাশ ঘরের আড়ায় ঝুলছিল।

রোকেয়া আরও জানান, তিনি ডাক-চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, প্রাথমিকভাবে শিশু হত্যার কারণ জানা যায়নি। গৃহবধূর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা, সেটা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে মূল রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ

ad

পাঠকের মতামত