348792

প্রতিশ্রুতি দিয়ে অভিনেত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক, বিয়ে না করায় আটক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধরে সহবাস এবং গর্ভপাত করানোর অভিযোগে আটক করা হয়েছে অক্ষয় কুমারের কাস্টিং ডিরেক্টর আয়ুষ তিওয়ারিকে। ভারতের মুম্বাই পুলিশ আটক করে ২৭-এর বয়সী ওই কাস্টিং ডিরেক্টরকে।

জানা গেছে, বছর ২৮-এর অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধরে তার সঙ্গে সহবাস করেন আয়ুষ তিওয়ারি। গত কয়েক মাস ধরে বছর ২৮-এর ওই অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এমনকী, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে তার ভারসোভার ফ্ল্যাটে থাকতেও শুরু করেন আয়ুষ। এ পর্যন্ত সব ঠিকই ছিল। গত অক্টোবর মাস থেকে শুরু হয় অশান্তি।

অভিযোগকারিনীর দাবি, গত অক্টোবর মাসে আয়ুষ তিওয়ারিকে বিয়ের কথা বলেন তরুণী। প্রেমিকার বিয়ের প্রস্তাব পেয়ে বেকে বসেন তিনি। এমনকী, বিয়ের প্রস্তাব পাওয়ার পর প্রকাশ্যে এক পার্টির মধ্যে অভিনেত্রীকে অপমান করেন আয়ুষ। এরপরই ওই অভিনেত্রী অন্তঃসত্ত্বা বলে জানান। যা শোনার পরও আয়ুষ তিওয়ারির কোনও প্রতিক্রিয়া ছিল না। এমনকী, ওই তরুণীর সঙ্গে তিনি হাসপাতালে যেতেও যেমন অস্বীকার করেন, তেমনি বিয়ের প্রস্তাবও নাকচ করে দেন।

সম্পর্ক নিয়ে প্রেমিকের সঙ্গে শীতলতা এবং মন কষাকষির জেরে শেষ পর্যন্ত গর্ভপাত হয়ে যায় অভিনেত্রীর। এরপরই তিনি পুলিশের দ্বারস্থ হন। এমনকী, গর্ভপাতের পর তিনি আত্মহত্যা করবেন বলেও স্থির করেন বলে দাবি করেন অভিযোগকারী তরুণী। এরপর ওই অভিনেত্রীর ভাই এবং দুলাভাই দুজনে মিলে আয়ুষ তিওয়ারির সঙ্গে কথা বলেন এবং বিয়ের কথা বলেন। তা সত্ত্বেও তিনি অভিনেত্রীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

ঘটনা জানাজানি হওয়ার পর আয়ুষ তিওয়ারিকে আটক করেছে পুলিশ। পাশাপাশি তার বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণের অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে। জিনিউজ, মুম্বাই মিরর।

ad

পাঠকের মতামত