348665

রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো : অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ ভারতের প্রাচীন শহর হায়দরাবাদ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারে এসে তেলেঙ্গানা রাজ্যের ক্ষমতাসীন দল টিআরএস ও আসাদউদ্দিন ওয়েসির দল ‘এমআইএম'(মিম) কে নিশানা করলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। রোববার হায়দরাবাদে একটি রোড শোয়ে অংশ নেন অমিত শাহ।

রোড শোয়ের পর সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে তিনি তীব্র আক্রমণ করেন মিমকে। ভারত থেকে বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গা উদ্বাস্তু বিতাড়ন প্রসঙ্গে অমিত শাহ বলেন, আমি যখন অনুপ্রবেশকারী বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলি তখন সংসদে কারা হল্লা করে! কারা ওদের পক্ষ নিয়ে কথা বলে! তখন তো হায় তওবা শুরু হয়ে যায়। ওদের লিখিত দিতে বলুন, কোনও রকম হল্লা করবেন না। তারপর দেখছি।

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েসি মন্তব্য করেন, রোহিঙ্গারা যদি অবৈধ অনুপ্রবেশকারী হয় তাহলে অমিত শাহ কী করছেন! ওয়েসির ওই মন্তব্যেরই জবাব দিলেন শাহ। এদিন অমিত শাহ আরও বলেন, হায়দরাবাদকে ‘নবাব, নিজাম কালচার’ থেকে বের করে আনবো। এবার সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হবে এনডিএ প্রার্থীরা। মেয়র হবে বিজেপির। আধুনিক শহর হবে হায়দরাবাদ।

হায়দরাবাদের রোড শো-এ মানুষের উত্সাহ দেখে উত্সাহিত অমিত শাহ। তিনি বলেন, মানুষের এই উত্সাহ দেখে মনে হচ্ছে এবার হায়দরাবাদের মেয়র হবেন বিজেপি থেকেই। হায়দরাবাদ একটি আইটি সিটি হতে পারত কিন্তু তাকে পিছিয়ে রাখা হয়েছে। শহরের পুরসভায় পরিকাঠামোর উন্নয়ন করে সর্বভারতীয় মানের করে তোলা হবে

ad

পাঠকের মতামত