348421

কৌশানীর ‘ফিগার সিক্রেট’ ফাঁস!

টলিউড সুন্দরী কৌশানী মুখার্জি। অভিনয় আর রূপেগুণে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। বনি সেনগুপ্তের বিপরীতে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে রুপালি পর্দায় পা রাখেন তিনি। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এ অভিনেত্রী ‘মিউ বিউটি অব কলকাতা’ পুরস্কার জিতে নিয়েছেন অনেক আগেই।

রূপ আর ফিটনেসে টলিপাড়ার নজর কেড়েছেন ফ্যাশন সচেতন এ অভিনেত্রী। কৌশানীর ‘ফিগার সিক্রেট’-র প্রতি তার ভক্তদের ব্যাপক আগ্রহ। সে আগ্রহ মেটালেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফিটনেস ট্রেনিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন এ টলি ডিভা। তাতে দেখা যাচ্ছে, বাড়িতে ঘাম ঝরিয়ে নিজেকে ফিট রাখছেন তিনি। সে ভিডিও আবার ট্যাগ করেছেন তার জিম ইন্সট্রাক্টরকে। কমেন্টেসে ইন্সট্রাকটর তাকে ‘টর্চার কুইন’ বলে উল্লেখ করেছেন। কৌশানী তার শেয়ার করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আরও ভিডিও আসছে।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বোল্ড অবতারে ছবি শেয়ার করেন কৌশানী। একের পর এক আবেদনময়ী ফটোশুটে নজর কাড়েন ভক্তদের। নিজেকে রাখেন আলোচনায়। এর আগেও বাড়িতে ফিটনেস ট্রেনিং বা যোগব্যায়ামের ছবি পোস্ট করেছিলেন এ অভিনেত্রী। কিন্তু এবার শেয়ার করার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল তার ‘ফিগার সিক্রেট’ ভিডিও।

ad

পাঠকের মতামত