347935

এবার ইমরানের সঙ্গে গাইলেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক: একের পর এক চমক নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ক’দিন আগে তিনি প্রকাশ করেছেন তার গাওয়া দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি’র সঙ্গে তৈরি এই গানচিত্রটি প্রকাশ করে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

সেই রেশ কাটতে না কাটতে এবার জানা গেল, আগামী ১০ ডিসেম্বর আবারও আসছে তার নতুন গান ‘এ বাঁধন যাবে না ছিঁড়ে’। স্নেহাশীষ ঘোষের কথায় এই গানটির সুর-সংগীত করেছেন সময়ে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। নুসরাতের সঙ্গে গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি।

ইমরান বলেন, ‘নুসরাত ফারিয়ার কণ্ঠে পাওয়ার আছে। এবারই প্রথম আমরা একসঙ্গে গান করলাম। এটি মূলত তৈরি করেছি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের এবারের আসরের জন্য। এর আগেও এই মঞ্চে আমি নায়িকা পূর্ণিমার সঙ্গে একটি রিমেক গান করেছি। তবে এবার ফারিয়ার সঙ্গে করছি একেবারে নতুন গান। আশা করি, গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

গানটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘আমার আগের দুটি গান থেকে এটি একেবারেই আলাদা। আমি মনে করি, এই গানটি অনেকদিন বেঁচে থাকবে। অনেক সুন্দর কাজ হয়েছে।’

এদিকে, জানা গেছে ১০ ডিসেম্বর রাতে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বসছে এবারের চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। সেখানে ইমরান-নুসরাত ফারিয়ার পারফরমেন্স ছাড়াও থাকছে নানা চমক।

ad

পাঠকের মতামত