347857

কবিরাজ ভ’য়ঙ্কর! মায়ের চিকিৎসা দিয়ে মেয়েকে ধ’র্ষণ

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলায় এক কিশোরীকে ধ’র্ষণের অ’ভিযোগে অ’ভিযুক্ত এক কবিরাজকে আ’টক করেছে পটুয়াখালী র‌্যাব। গ্রে’প্তার মনসুর আলী সিকদার (২৮) উপজেলার কাঁঠালিয়া কুলুরচর গ্রামের আব্দুর রব সিকদারের ছেলে।

র‌্যাব-৮ এর পটুয়াখালী কোম্পানির অধিনায়ক মো. রবিউল ইসলাম জানান, শনিবার রাতে আমতলীর মাজার রোড এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

এই র‌্যাব কর্মকর্তা আরো জানান, মনসুর নিজেকে কবিরাজ পরিচয় দিয়ে পটুয়াখালীর গ’লাচিপা উপজেলায় একজন নারীর চিকিৎসা দিয়ে আসছিলেন। একপর্যায়ে ওই নারীর কিশোরী মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে চলতি বছরের ২৮ মার্চ কবিরাজ মনসুর তার বাড়িতে নিয়ে দুই দিন আটকে রেখে একাধিকবার ধ’র্ষণ করে। এছাড়াও মনসুরের আমতলী শহরে থাকা একটি বাসায় নিয়েও দুই দিন আটকে রেখে ধ’র্ষণ করে। এক পর্যায়ে ওই কিশোরীকে তার বড় বোন আমতলীর বাসা থেকে উ’দ্ধার করেন।

এ ব্যাপারে কিশোরী র‌্যাবে অ’ভিযোগ দিলে তাকে গ্রে’প্তার করা হয় বলে জানান র‌্যাব ৮ এর পটুয়াখালী কোম্পানি অধিনায়ক মো. রবিউল ইসলাম।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম হাওলাদার বলেন, কবিরাজ মনসুর আলীকে থানা হেফাজতে দিয়েছে র‌্যাব। এ ঘটনায় কিশোরীর বড় বোন বাদী হয়ে একটি ধ’র্ষণ মাম’লা দায়ের করেছেন। আমরা আইনানুগভাবে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

সূত্র: বাংলাদেশ জার্নাল

ad

পাঠকের মতামত