347538

মেয়ে আইরার জন্য ঘর রঙ করালেন তাহসান

করোনাভাইরাস এখন আর শুধু সংবাদ কিংবা ফেসবুক স্ট্যাটাসের মাঝেই সীমাবদ্ধ নেই। দরজার ওপারেই হয়তো লুকিয়ে আছে এই ভাইরাস। তাহসান নিজেও কিছুদিন আগে করোনা মুক্ত হয়েছেন।

তাই তাহসান জানেন করোনাভাইরাসের ভয়াবহতা কতটা। এছাড়াও, অনেকদিন ধরে কন্যা আইরা, তার মা মিথিলার কাছে রয়েছে। এই কঠিন সময়ে দূরে থেকে মেয়েকে যে তাহসান অসম্ভব মিস করছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

আইরার অনেক দিনের আবদার রাখতে ওর ঘরে নতুন কালার হবে। মূলত আইরাকে একটি সারপ্রাইজ দেয়ার ইচ্ছা থেকেই আসে ভাবনাটি আসে তাহসানের। নতুন কিছু কী করা যায় তার সাজেশন চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তাহসান। সাজেশন চেয়ে ভক্তদের কাছে জানতে চান, কালার সম্পর্কে।

ঘটনাক্রমে এই স্ট্যাটাস, বিশ্বখ্যাত রঙ প্রস্তুতকারক প্রতিষ্ঠান কানসাই নেরোল্যাক পেইন্টস-এর নজরে আসে। এর পরপরই তারা তাহসানকে পাঠিয়ে দেয় বাজারে নতুন আসা তাদের DIY Kit Box, যা দিয়ে খুব সহজেই মনের রঙে সাজানো যায় নিজের ঘর। আর সেই DIY Kit Box ব্যবহার করতে গিয়েই তাহসান চিন্তা করেন। পুরোনো বাসাকেই কানসাই নেরোল্যাক পেইন্টস দিয়ে রঙ করার। আর এর থেকেই সুত্রপাত হয় একটি অসাধারণ ক্যাম্পেইন প্ল্যানের। বিজ্ঞাপনটির পরিচালনায় মুস্তাফি শিমুল ও কার্যনির্বাহী প্রযোজকের দায়িত্বে ছিলেন সাইফ নিলয়।

ad

পাঠকের মতামত