346728

চাকরির প্রলোভনে ধ’র্ষণের চেষ্টা, মৎস্যজীবী লীগের ২ নেতার বি’রুদ্ধে মা’মলা

চাকরির প্রলোভন দেখিয়ে যৌন হয়রানি ও ধ’র্ষণচেষ্টার অ’ভিযোগে বাংলাদেশ মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আলী খানসহ দুজনের বি’রুদ্ধে মা’মলা করা হয়েছে।

বুধবার ঢাকার নারী ও শিশু নি’র্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ -এর আ’দালতে এ মা’মলা দায়ের করেন ভিকটিম। আদা’লত ভি’কটিমের জবানবন্দি গ্রহণ করে ভাটারা থানার ওসিকে এজহার গ্রহণের নির্দেশ দেন।

এ মা’মলার অপর আ’সামি হলেন আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ।

উল্লেখ্য, আসামি শামীম আহমেদ মুরাদের সাথে বাদির পূর্ব পরিচয় ছিল। সে কারণে গত ২৭ অক্টোবর চাকরির আশায় আ’সামি মুরাদের সাথে বাদি যোগাযোগ করেন। অতঃপর বাদিকে আ’সামি মুরাদ অপর আ’সামি রেজওয়ান আলী খানের বসুন্ধরা অফিসে দেখা করতে বলেন।

এরপর কাজ পাওয়ার উদ্দেশ্যে গত ১ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকায় পৌঁছানার পর আ’সামি মুরাদকে দেখতে পান। কিন্তু তার দেয়া ঠিকানায় বাদি কোনো অফিস দেখতে পাননি। সেখানে অফিসের পরিবর্তে একটি ফ্ল্যাট বাসা দেখতে পান বাদি। এরপর আ’সামি মুরাদ তাকে বলে স্যার (রেজওয়ান আলী খান) ভিতরের রুমে আছেন। এরপর বাদি রুমে প্রবেশ করা মাত্রই কোনো কিছু বুঝার পূর্বেই তার ওপর দুই আসামি ঝাপিয়ে পড়েন এবং তার ওপর যৌ’ন নি’র্যাতনসহ ধ’র্ষণের চেষ্টা করেন। এই ঘটনায় বাধ্য হয়ে ভু’ক্তভো’গী আ’দালতে মা’মলা দায়ের করেন। সূত্রঃ নয়া দিগন্ত

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *