346611

আমাকে ভোটে হারাতেই টিকার খবর পাঁচদিন পরে এলো: অভি,যোগ ট্রাম্পের

ভোট গণনার শুরু থেকেই ডেমোক্র্যাটদের বিরু,দ্ধে কার,চুপি এবং ভোটচু,রির অভি,যোগ করে আসছিলেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনে তাকে হারানোর জন্য তার নিজের প্রশাসনের একাংশের বিরুদ্ধেও ফাইজারের টিকার খবর চেপে রাখার ষ,ড়য,ন্ত্রের অভিযোগ করেছেন ট্রাম্প।

গত সোমবার জানা গেছে, যুক্তরাষ্ট্রের ওষুধ প্রস্তুতকারী সংস্থা ফাইজারের করোনা টিকা ৯০ শতাংশ সফল। কিন্তু ট্রাম্পের অভি,যোগ, আগেই এই ফল জানা গেলেও পাঁচ দিন ধরে তা প্রকাশ করেনি ‘ফুড অ্যান্ড ড্রাগ কন্ট্রোল অ্যাডমিনস্ট্রেশন’ (এফডিএ)।

পর পর টুইটে ট্রাম্পের অভিযোগ, রিপাবলিকানরা যেন ভোটে টিকার সু-খবরের সুবিধা না পান, তার জন্যই এই খবর চেপে রাখা হয়েছিল। পাশাপাশি, তার প্রশাসনের চেষ্টায় যে এত তাড়াতাড়ি টিকা তৈরি হয়েছে, সেই কৃতিত্বও দাবি করেছেন ট্রাম্প।

ট্রাম্পের দাবি, ডেমোক্র্যাটরা চায়নি ভোটের আগে আমি টিকার সুবিধা পাই। তাই পাঁচ দিন পর এই খবর দেওয়া হলো। যা আমি আগে থেকেই বলে আসছি।

আরেক টুইটে ট্রাম্প দাবি করেন, দীর্ঘদিন ধরে আমি বলে আসছি, ভোট পেরিয়ে গেলেই ফাইজার ও অন্য সংস্থাগুলো টিকার কথা ঘোষণা করবে। কারণ, ভোটের আগে তাদের সেই ঘোষণা করার সাহস নেই। যেমন সাহস নেই এফডিএ-র।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *