346511

‘ব্যাচেলর পয়েন্ট’ থেকে সরলেন শামীম ও তৌসিফ

হালের জনপ্রিয় ধারাবাহিক নাটকের মধ্যে অন্যতম ‘ব্যাচেলর পয়েন্ট’। নাম ব্যাচেলর হলেও নাটকটি সব বয়স ও পেশার মানুষের মন কেড়েছে। ভিন্ন ভাষা ও ভিন্ন চরিত্র থাকায় নাটকটি দর্শকপ্রিয়তা পেয়েছে খুব দ্রুত। কাজল আরিফিনের রচনা ও পরিচালনায় নাটকটির দুই সিরিজ এরই মধ্যে শেষ হয়েছে। এবার প্রচার শুরু হয়েছে তৃতীয় সিরিজ। তবে তৃতীয় সিরিজে থাকছে না নাটকের অন্যতম দুটি জনপ্রিয় চরিত্র ‘নেহাল’ ও ‘আরিফিন’।

২০১৮ সালে প্রথম প্রচার হয় ‘ব্যাচেলর পয়েন্ট’। প্রথম পর্ব থেকেই ‘নেহাল’ ও ‘আরিফিন’ চরিত্রে অভিনয় করে আসছিলেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। তবে হঠাৎ করেই এই দুজন না থাকায় ভক্তকুলের মধ্যেই কিছুটা হলেও নাড়া লেগেছে। কারণ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ৫ জন বন্ধুর একটি বন্ধন ছিল, যা এবারের সিরিজে পাওয়া যাচ্ছে না।

কেন এমন জনপ্রিয় নাটক থেকে সরে দাঁড়ালেন তৌসিফ ও শামীম। শামীমের উত্তর পাওয়া গেল তার ফেসবুকের ভেরিফাউড পেইজে। সেখানে তিনি লিখেছেন, তিনি নিজেকে আর স্ক্রীনে দেখতে চান না। শুধু যে ব্যাচেলর পয়েন্ট থেকে সরে এসেছেন তা নয়, তিনি সামনের মাস থেকে কোন কাজই করবেন না বলে সোজা সাপ্টা জানিয়ে দিয়েছেন। এছাড়া একমাস তিনি নিজেকে ফিট রাখবেন পরেই কাজে যোগ দেবেন বলে জানিয়েছেন।

এখানেই শেষ নয়, শামীম নিজেকে বিরক্ত করতেও নিষেধ করে দিয়েছেন। শামীমের এমন কাঠখোট্টা পোস্টে সবাই যেন একটু হতবাকই হয়েছেন। অন্যদিকে, নেহাল ও আরিফিনের জায়গায় নাটকটিতে নতুন দুটি চরিত্র যোগ হয়েছে। ককটেল বাবু নামে চরিত্রে অভিনয় করছেন সুমন পাটোয়ারী, বোরহান নামে অন্য একটি চরিত্রে যোগ দিচ্ছেন নির্মাতা শরাফ আহমেদ। বাকি চরিত্রে যারা ছিলেন, তারাই আপাতত থাকছেন।

তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার ‘ব্যাচেলর পয়েন্টে’ নাটক থেকে সরে দাড়ানোর পর এখন একটি প্রশ্ন ঘুরে ফিরে আসছে। ‘ব্যাচেলর পয়েন্ট’ আগের মত সমান জনপ্রিয় থাকবে তো?

ad

পাঠকের মতামত