346426

চিকিৎসার নামে গৃহবধূকে পাঁচদিন আ’টকে রেখে ধ’র্ষণ

ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে চিকিৎসা দেয়ার নামে এক গৃহবধূকে পাঁচদিন আ’টকে রেখে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে এক কবিরাজের বি’রুদ্ধে। এ ঘটনায় অ’ভিযুক্ত কবিরাজ মকবুল হোসেনকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৮ নভেম্বর) রাতে ওই নারী বাদী হয়ে থানায় মা’মলা করার পর গ্রে’প্তার কবিরাজকে সোমবার (৯ নভেম্বর) সকালে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে। কবিরাজ মকবুল হোসেন উপজেলার মোয়াজ্জেম ইউনিয়নের দত্তপুর গ্রামের মৃ’ত কাদির মুন্সির ছেলে।

জানা যায়, গোপালগঞ্জ থেকে চিকিৎসা নিতে ময়মনসিংহের নান্দাইলে আসেন ৩৩ বছর বয়সী ওই গৃহবধূ। স্বামীর সঙ্গে ওই গৃহবধূর ঝগ’ড়া বিবাদ লেগেই থাকতো। স্বামীর সঙ্গে সুসম্পর্ক তৈরি করার জন্য তিনি মকবুল কবিরাজের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে তার বাড়িতে আসেন। মকবুল কবিরাজ ওই গৃহবধূকে বলেন- সাতদিন তার বাড়িতে থেকে চিকিৎসা নিলে স্বামীর সঙ্গে সুসম্পর্ক হবে।

ওই গৃহবধূ কবিরাজের কথামতো পাঁচদিন কানারামপুর বাজারে কবিরাজের বাসায় অবস্থান করেন। এর মধ্যে দুইদিন কবিরাজ চিকিৎসার নামে তাকে ধর্ষণ করেন। পরে রোববার (৮ নভেম্বর) দুপুরে ওই নারী কৌশলে পালিয়ে এসে নান্দাইল থানায় লিখিত অ’ভিযোগ দিলে পুলিশ মকবুল কবিরাজকে গ্রে’প্তার করে।

নান্দাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘ’টনায় মামলার পর মকবুল কবিরাজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত