346412

চাচার কমেডি মিস করব: ট্রাম্পের উদ্দেশে শেবাগ

স্পোর্টস ডেস্ক: ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। বাইডেনের জয়ে যুক্তরাজ্যের অনেক ক্রীড়াবিদ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অনেকে আবার বিদায়ী প্রেসিডেন্টকে নিয়ে হাস্যরসিকতায়ও মেতেছেন।

সেসব ক্রীড়াবিদের সঙ্গে যুক্ত হয়েছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেবাগও। ট্রাম্পের একটি কমেডি ধাঁচের ছবি পোস্ট করে টুইটারে শেবাগ লিখেছেন, ‘আমাদেরটা এখনও একই আছে। চাচার কমেডি অনেক মিস করব!’

এর পর হ্যাশট্যাগ ইউএস ইলেকশন ২০২০ লেখা জুড়ে দেন শেবাগ। শেবাগের ওই টুইটটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। রিটুইট হচ্ছে অনেক। যেখানে অনেক মজার মজার মন্তব্য করছেন ভারতীয় নেটিজেনরা।

শেবাগের টুইটে ইতিমধ্যে ৫০ হাজারের বেশি রিয়েক্ট জমা পড়েছে। রিটুইট হয়েছে ২৮০০ বারের বেশি। ট্রাম্পের হারে এমন রসবোধের টুইট করেছেন মার্কিন বাস্কেটবল তারকা লে ব্রন জেমসও।

জেমস টুইটারে লিখেছেন, আপনাদের অনেক অনেক ধন্যবাদ। উদযাপন করা যাক। তবে এখনও অনেক দায়িত্ব বাকি।

টুইটে তিনি একটি এডিটেড ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বাইডেন ও টাম্প দুজনই বাস্কেটবল খেলোয়াড়। প্রতিপক্ষ ট্রাম্পকে হারিয়ে বাস্কেটবলের ঝুড়িতে বল ফেলছেন জো বাইডেন। তুমুল চেষ্টা করেও বিফল হচ্ছেন ট্রাম্প।

জেমস ছাড়া যুক্তরাষ্ট্রের বাইডেনের জয়ের পর উচ্ছ্বাস প্রকাশে টুইটার, ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন ম্যাজিক জনসন ও মেগান র্যা পিনোয়ের মতো তারকা খেলোয়াড়রা।

প্রসঙ্গত শ্বাসরুদ্ধ লড়াইয়ের পর শনিবার রাতে ৫৩৮ ইলেকটোরাল ভোটের মধ্যে ২৯০টি নিশ্চিত করে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হন ৭৭ বছর বয়সী জো বাইডেন। পরাজিত প্রার্থী ট্রাম্প পেয়েছেন ২১৪টি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *