346157

মার্কিন প্রেসিডেন্ট হতে চলেছেন জো বাইডেন, এই খবরে বরিশালে ভূরিভোজ

বরিশাল থেকে : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন বিজয়ের পথে—এই খবরে বরিশালের গৌরনদীতে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী মো. মেরাজ হোসেন খান স্থানীয় ব্যবসায়ী, সুধীসহ ২০০ জনের জন্য গতকাল বৃহস্পতিবার রাতে ভূরিভোজের আয়োজন করেন।

মেরাজ হোসেন খান বলেন, ”মার্কিন প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প একজন অপছন্দের লোক। তিনি বিশ্বের শান্তি নষ্ট করেছেন। আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা-হাঙ্গামার সৃষ্টি করেছেন। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করা উচিত। আমেরিকার ভোটাররা তা–ই করেছেন। নির্বাচনে জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত। তাই আমি মনের আনন্দে ভোজের আয়োজন করেছি।”

এই আয়োজনে ব্যবসায়ী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ ২০০ জনের বেশি মানুষ উপস্থিত ছিলেন। আয়োজনে উপস্থিত গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর উকিল বলেন, ”বাইডেন জয়ের পথে এগিয়ে থাকায় তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করেছেন। আমরা তাতে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছি।” একই কথা জানালেন সুপার মার্কেটের ব্যবসায়ী দীপক কুমার দাস, সুকণ্ঠ দাস ও মো. নুরু সরদার।

ad

পাঠকের মতামত