346165

প্রেমিকের বিছানায় ন’গ্ন স্ত্রী! দেখে ফেললেন স্বামী! অতঃপর ঘটলো ম’র্মান্তিক পরিণতি!

আন্তর্জাতিক ডেস্ক : একে মানুষ নাজেহাল করোনাতে। তার মধ্যেও হাজার একটা অ’পরা’ধ হয়েই চলেছে। কোথাও খু’ন, কোথাও গো’লাবা’জি, কোথাও আবার পরকীয়া সম্পর্ক নিয়ে মা’রপি’ট, র’ক্তার’ক্তি। পরকীয়া সম্পর্ককে কেন্দ্র করে স্ত্রীকে খু’ন করার ঘ’টনা সামনে এলো ভারতের মহারাষ্ট্রের থানেতে।

স্ত্রীকে কু’পিয়ে খু’ন করার অভিযোগ উঠল ৫০ বছর বয়সি এক ব্যক্তির বিরুদ্ধে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্ত্রী এবং তার প্রেমিকের ঘনিষ্ট মুহূর্তের ছবি ভাই’রাল হতেই ভিওয়ান্ডির বাসিন্দা রফিক মোহাম্মদ ইউনুস এই কা’ণ্ড ঘ’টায়। এরপর নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করে অ’ভিযু’ক্ত। মৃ’ত স্ত্রীর নাম নাসরিন। ইউনুস এবং তার স্ত্রী নাসরিনের তিনটি সন্তানও রয়েছে।

মার্চ মাসে করোনা সং’ক্র’মণ রু’খতে ভারতজুড়ে জারি হয় লকডাউন। সে সময় কাজ হারায় ইউনুস। বরের কাজ না থাকায়, বাড়ি ছেড়ে চলে যান নাসরিন। তিন সন্তানকে নিয়ে নগাঁও এলাকায় বোনের বাড়িতে থাকা শুরু করেন। এরপরই ঘ’টনা অন্য মোড় নেয়। সাদ্দাম নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান নাসরিন। দু’‌জনের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে।

এরপরই দু’‌জনের ঘনি’ষ্ট মুহূর্তের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয়। নাসরিনের প্রেমিকই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। এবং ভাইরাল হয়। এই ভাইরাল ভিডিও দেখে ফেলে স্বামী ইউনুস। স্ত্রীর সঙ্গে দেখা করতে নগাঁও। সেখানেই দু’‌জনের মধ্যে বচসা হয়। রাগের মাথায় স্ত্রীকে কু’পিয়ে খু’ন করে সে।

খু’ন করে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে ইউনুস। ইতিমধ্যে মামলা রু’জু করেছে পুলিশ। পুলিশ তাকে গ্রেফ’তার করলে সে জানায়, ”লজ্জায় স্ত্রীকে খু’ন করতে বাধ্য হয়েছে সে।” সাদ্দাম নামের যুবকের সম্পর্কে এখনও খবর পাওয়া যায়নি।‌ খোঁ’জে তল্লা’শি চলছে। তবে এই ঘ’টনায় রীতিমতো আত’ঙ্ক ছড়িয়েছে। সূত্র : নিউজ১৮

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *