345963

দশম স্বামীকেও ডিভোর্স দিচ্ছেন তিনি

৫৬ বছর বয়সী মার্কিন নারী ক্যাসি এ পর্যন্ত দশবার বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু এখনও পর্যন্ত তিনি ‘মি. রাইট’ কিংবা তাকে ‘ভালোবাসতে পারে’ এমন মানুষ খুঁজে পাননি। অবশেষে তিনি দশম স্বামীকেও ডিভোর্স দেবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

সফল এই ব্যবসায়ী নারী সম্প্রতি এক টেলিভিশন শোতে উপস্থিত হন সম্পর্ক বিষয়ে উপদেশের জন্য। সেখানেই তিনি এসব তথ্য জানান। দশম স্বামীর সঙ্গে বিচ্ছেদের দ্বারপ্রান্তে এসে ক্যাসি সিদ্ধান্ত নিয়েছেন, যতগুলো বিয়েই করতে হোক ‘চিরদিনের মতো ভালোবাসার’ সঙ্গী না পাওয়া পর্যন্ত তিনি থামবেন না।

তিনি বলেন, ‘বিবাহিত থাকা অবস্থায় আমি একসময় অতিষ্ঠ হয়ে পড়ি। আমিই প্রথম বলি, ‘‘যথেষ্ট হয়েছে আমরা বিচ্ছিন্ন হতে যাচ্ছি”।’

তিনি আরও জানান, তার প্রথম সংসারটি টিকেছিল ৮ বছর। আর এটিই ছিল সবচেয়ে বেশি সময় ধরে টিকে থাকা সম্পর্ক। দ্বিতীয় সম্পর্কের স্থায়িত্ব ছিল ৭ বছর। এই সংসারে একটি ছেলে সন্তানেরও জন্ম দিয়েছিলেন তারা।

টেলিভিশন শোতে তৃতীয় থেকে দশম সংসার কিংবা স্বামীদের বিষয়ে বিস্তারিত কিছু না বললেও রকশিল্পী থেকে ধর্মপ্রচারক সবাইকে সঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। এমনকি স্কুলজীবনের ভালোলাগা মানুষটিকেও বিয়ে করেছেন তিনি।

এতো কিছুর পরেও ক্যাসির দাবি, তিনি আসল ভালোবাসার মানুষকে খুঁজে পাননি। তাই তিনি আরও বিয়ে করতে চান।

সূত্র : দ্য মিরর।

ad

পাঠকের মতামত