345939

মার্কিন প্রেসিডেন্ট কে হবেন? সপরিবারে ভোট দিয়ে চিন্তায় সানি লিওন

বিনোদন ডেস্ক : গোটা বিশ্ব তাকিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ভোটের ফলাফলের দিকে। গোটা দেশ নতুন প্রেসিডেন্ট কে হবেন তার অপেক্ষা করছেন। এই ভোটের উত্তে’জনার চাপে পড়েছেন সানি লিওনি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও। আপাতত তারা লস অ্যাঞ্জেলসে রয়েছেন। নাগরিকত্বও তাদের মার্কিন যুক্তরাষ্ট্রের।

তাই স্বাভাবিক ভাবে তারাও অংশ নিয়েছিলেন ভোটদানে। সেই নিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন সানি। বুধবার মার্কিন পতাকার ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন সানি লিওনি। হাতে রয়েছে ‘আই ভোট’ ব্যাজ। ফ্যানেদের সঙ্গে তিনি শেয়ার করে নিয়েছেন যে, ভোট তারা দিয়েছেন এবং নিজেরাও অত্যন্ত চাপের মধ্যে রয়েছেন।

কারণ, কে হবেন প্রেসিডেন্ট তা নিয়েও খুবই চিন্তায় রয়েছেন তিনি। সানি নিজেই লিখেছেন সে কথা। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘রহস্যটা আমাকে মে’রে ফেলছে!’ হ্যালোউইন উপলক্ষেও কয়েকদিন আগে ছবি শেয়ার করেছিলেন সানি লিওনি এবং ড্যানিয়েল ওয়েবার। তবে এবার করোনার কোয়ারানটিন মেনে বাড়িতেই হ্যালোউইন পালন করেছিলেন তারা। সঙ্গে ছিলেন তাদের তিন ছেলেমেয়ে।

লকডাউনে দীর্ঘদিন ভারতে ছিলেন। আনলক শুরু হওয়ার কিছুদিন পরেই প্রাইভেট জেটে আমেরিকায় চলে গিয়েছেন সানি লিওনি। তিন সন্তান ও স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে আপাত লস অ্যাঞ্জেলসেই রয়েছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবার, তিন সন্তান নিশা, নোয়াহ ও অ্যাশেরকে নিয়ে সুখের সংসার সানির।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *