345807

আ’পত্তিকর মেসেজ, নারীদের জু’তোপে’টা খেলেন এই নেতা (ভিডিও)

নারীদের সঙ্গে আ’পত্তিকর আ’চরণ করার অ’ভিযোগ তুলে ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূলের এক নেতাকে রাস্তার ওপরে জু’তোপে’টা করেছেন এলাকার নারীরা। পরে তারাই ওই অ’ভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেন। মঙ্গলবার (৩ নভেম্বর) ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার দশদ্রোণ এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূলের বুথ স্তরের সভাপতি বুদ্ধদেব দাস গত বেশ কয়েকদিন ধরেই পাড়ার বিভিন্ন নারীকে হোয়াটস‌্‌অ্যাপে মেসেজ করে উ’ত্ত্যক্ত করছিলেন। এবং তাদেরকে নানা ধরনের আ’পত্তিকর প্রস্তাবও দিচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন গ্রামের নারীরা তাকে ঘিরে ধরেন। কেন তিনি এ ধরনের মেসেজ পাঠাচ্ছেন তা জিজ্ঞাসা করা হয়। প্রত্যক্ষদর্শীদের দাবি, এর পরেই রাস্তার ওপর নারীরা ওই ব্যক্তিকে জু’তোপে’টা করতে থাকেন। মা’রধ’রও করা হয় তাকে। খবর পেয়ে এলাকার অন্য বাসিন্দারাও পৌঁছান। তাদের একাংশ বাগুইআটি থানায় খবর দেন। পুলিশ এসে ওই তৃণমূল নেতাকে আ’টক করে।

পুলিশ সূত্রে জানা যায়, যাদের ওই ব্যক্তি মেসেজ পাঠিয়েছেন বলে অ’ভিযোগ, তারা থানায় লিখিত অভি’যোগ দায়ের করলে আইনি পথে পদক্ষেপ করা হবে।

রাজারহাট গোপালপুর এলাকার তৃণমূল নেতারা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে এলাকার তৃণমূল কর্মীদের একাংশের অভিযোগ, এর আগেও একাধিক বার বু’দ্ধদেবে’র বি’রুদ্ধে এ রকম অ’ভিযোগ উঠেছে। এমনকি দলের নারী কর্মীদের সঙ্গেও আ’পত্তিকর আ’চরণের অ’ভিযোগ উঠেছে তার বি’রুদ্ধে।

ad

পাঠকের মতামত