345348

‘জানি না ওর মা কী শিক্ষা দিয়েছে’, ছেলের কর্মকান্ডের জন্য ক্ষমা চাইলেন কুমার শানু

বিনোদন ডেস্ক : ”জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে।” ছেলে জানের মন্তব্যের প্রেক্ষিতে ভিডিও বার্তায় এই প্রতিক্রিয়াই দিলেন কুমার শানু। ভিডিওর মাধ্যমে ছেলের মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছেন নয়ের দশকের মেলোডি কিং। বৃহস্পতিবার ভিডিওটি কুমার শানুর ভিডিওটি প্রকাশ্যে আসে।

যেখানে তিনি বলেন, ”আমি শুনেছি আমার ছেলে জান খুবই খারাপ একটি কথা বলেছে। যা আমি এই ৪০-৪১ বছর ধরে কখনও ভাবিনি, ভাবতেও পারিনি। যে মহারাষ্ট্র, যে মুম্বাই, মুম্বাদেবী আমাকে আশীর্বাদ দিয়েছিল, যেভাবে আমাকে নাম-যশ-অর্থ সমস্ত কিছু দিয়েছে, সেই মহারাষ্ট্রের সম্পর্কে এমন কোনও কথা আমার মনে কখনও আসতে পারে না। ভারতবর্ষের সমস্ত ভাষার সম্মান করি আমি। সমস্ত ভাষায় আমি গান গেয়ে ফেলেছি। আমি প্রায় ২৭ বছর ধ’রে আমার ছেলের সঙ্গে থাকি না। আমরা আলাদা থাকি। জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে। কিন্তু আমি আর কী-ই বা করতে পারি, বাবা হিসেবে শুধু ক্ষমাই চাইতে পারি আপনাদের কাছে।”

ঘটনার সূত্রপাত হয়েছিল, রিয়ালিটি শো ‘বিগ বস’-এর২৭ অক্টোবরের এপিসোড থেকে থেকে। যেখানে শোয়ের প্রতিযোগী নিকি টাম্বোলি জান কুমার শানুকে মারাঠি ভাষায় কিছু একটা বলতে যান। তাতেই বিরক্ত হয়ে জান বলে ওঠেন, মারাঠি ভাষা শুনলে তার বির’ক্তি লাগে। তার সঙ্গে কথা বলতে হলে হিন্দিতে বলতে হবে। ভিডিও প্রকাশ্যে আসতেই শিব সেনা ও এমএনএস-এর কোপে পড়ে রিয়ালিটি শো।

২৪ ঘণ্টার মধ্যে শানুপুত্রকে ক্ষমা চাইতে বলে এমএনএস। ‘বিগ বস’ ব’ন্ধের হু’মকিও দেওয়া হয়। এরপরই চ্যানেলের পক্ষ থেকে বিবৃতি জারি করে ক্ষমা চাওয়া হয়। শোয়ের মাধ্যমে ক্ষমা চেয়েছেন জানও। ঘ’টনার প্রেক্ষিতে জানের মা রিয়া ভট্টাচার্য বলেন, ”সকলকে অনুরোধ জানিয়ে বলতে চাই এটা একটা খেলা। এর মধ্যে নিজেদের ব্যক্তিগত অ্যাজেন্ডাকে জড়াবেন না।”

ad

পাঠকের মতামত