344907

ফ্রান্স দূতাবাস ঘেরাও আজ

ফ্রান্সে মহানবী (সা.)কে অবমাননা করে বিকৃত কার্টুন প্রকাশের তীব্র নিন্দা ও ক্ষো’ভ প্রকাশ করে ফ্রান্সের পণ্য বয়কট করছেন বিশ্বের বিভিন্ন দেশ। এবার একই আহবান জানান মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী।

সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী এ ডাক দেন।

এসময় তিনি বলেন, ফ্রান্স সরকার আ’গুন নিয়ে খেলছে। বারবার মহানবী (সা.)কে ব্য’ঙ্গ করে কার্টুন প্রকাশ করে বিশ্বের শান্তিকামী দুইশ কোটি মুসলমানের হৃদয়ে আ’ঘাত করছে।

অন্যদিকে,মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী আ’ন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ঘেরাও পূর্ব জমায়েত অনুষ্ঠিত হবে। এতে নেতৃত্ব দিবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোানাই। ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ঘোরও কর্মসূচি সফলের আহ্বান জানিয়েছেন নগর দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া ও উত্তর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

ad

পাঠকের মতামত