344688

ক’রো’না’র মধ্যে যে ধামাকা নিয়ে এলো ঢা’কাই সিনে’মায় রো’মা’ন্টিক নায়’ক রিয়াজ

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেতা রিয়াজ আহমেদ। ঢা’কাই সিনে’মায় রো’মা’ন্টিক নায়’ক হিসেবে দী’র্ঘদিন রাজ’ত্ব করে’ছেন। উ’পহার দিয়ে’ছেন অনেক জ’নপ্রিয় ও কাল’জয়ী সিনেমা।

বর্তমা’নে সি’নেমায় আ’গের মতো নিয়মিত নন। ব্যবসা ও সংসা’রে সময় দিচ্ছেন। পছন্দমতো কিছু কাজ পেলে শুটিং করেন। বি’শেষ দিবস উপল’ক্ষে নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। কাজ কর’ছেন আ’লোচি’ত সিনে’মা ‘অপা’রেশন সুন্দ’রবন’- এ।

ক’রো’না’র জন্য অনেক দিন শু’টিং ক’রেননি। গেল মাসে ফি’রে’ছেন তিনি বি’জ্ঞাপন দিয়ে। শিশু’দের স্বা’স্থ্য সু’রক্ষায়’ ইউনিসে’ফের একটি বিজ্ঞা’পনে অ’ভিনয় করে’ছেন চিত্র’নায়ক রিয়াজ। শিশু’দের ভিটামিন ‘এ’ খাওয়া’নোর ওপর গু’রুত্বারো’প করে বি’জ্ঞাপ’নটি নির্মিত হয়েছে।

এবার তিনি আরও একটি বিজ্ঞা’পনে কাজ কর’লেন। থাই বেবী ডা’য়াপা’রের জন্য টিভিসিটি বানি’য়েছেন মনি’রুল ইসলাম সো’হেল। এ. বি গ্রুপের এই বি’জ্ঞা’পনে রিয়া’জের সঙ্গে আরও আছেন আর’শি হোসাইন, শিশু শি’ল্পী সাদ।

পরিচালক জানান, এফডিসির ৯ নাম্বার ফ্লোরে শুটিং চলছে টিভিসিটির। ২৩ ও ২৪ অক্টোবর টানা শেষ হবে কাজ। বিজ্ঞাপনটি গল্প ভিত্তিক। ৩০ সেকেণ্ডব্যাপ্তির। ১০ নভেম্বর থেকে দেশের সকল টিভি চ্যানেলে এটি প্রচার হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক সোহেল।

ad

পাঠকের মতামত