344408

বাইরে অ’স্ত্র নিয়ে পাহারা, ভেতরে চলে ধ’র্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে পাহারায় বসিয়ে ষষ্ঠ শ্রেণির একশিশু শিক্ষার্থীকে ধ’র্ষণের ঘ’টনা ঘটেছে। এ ঘটনায় ৯৯৯ নম্বরে কল পেয়ে পুলিশ অ’ভিযুক্ত চার জনকে গ্রে’ফতার করেছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে নি’র্যাতনের শি’কার ওই শিশুর মা পুলিশের জরুরি পরিসেবা নম্বর ৯৯৯ কল দেন। ওই শিশুটির মা চার জনকে অ’ভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেন। পরে পুলিশ তাদের গ্রে’ফতার করেছে।

অ’ভিযুক্তরা হলেন- সোনারগাঁও আলীরচর এলাকার মৃ’ত. এমদাদুল হক পারভেজের ছেলে মো. নাছির (১৯), ভোলার চরফ্যাশনের মৃ’ত. হাসমত আলীর ছেলে এনায়েত হোসেন (১৬), যশোর কোতয়ালী এলাকার ইসমাইল গাজীর ছেলে উজ্জ্বল (১৫) এবং পটুয়াখালী বাউফল এলাকার সুলতানের ছেলে আরিফুল ইসলাম (১৬)।

মা’মলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী গ্রামের বাড়িতে থেকে পড়াশোনা করত। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত পাঁচ মাস যাবত সে তার বাবা-মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জে বসবাস করছিল।

বুধবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে প্রতিবেশী নাছিরের বাড়ির সামনে খেলা করার সময় শিশুটিকে জো’র করে ঘরে নিয়ে যায় নাছির। পরে এনায়েত হোসেনের সহযোগিতায় শিশুটিকে ধ’র্ষণ করে সে। ধ’র্ষণের সময় ঘরের দরজার সামনে পাহারারত অবস্থায় ছিল অ’ভিযুক্ত উজ্জ্বল ও আরিফুল ইসলাম নামে আরো দুই জন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানায়, রাতে মেয়ের কাছ থেকে এ ধ’র্ষণের ঘ’টনা জানতে পারে তার মা। এরপর ওই শিশুটির মা সকালে ৯৯৯ নম্বরে কল দিয়ে অ’ভিযোগ করেন। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘ’টনাস্থলে গিয়ে তদন্ত করে এর সত্যতা পেয়ে অ’ভিযুক্ত চারজনকে গ্রে’ফতার করেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ‘ভু’ক্তভোগীর মা বাদী হয়ে একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেছেন। অ’ভিযুক্ত চারজনকে গ্রে’ফতার করা হয়েছে। ঘটনার মূল আসামি নাছির ভু’ক্তভোগীদের পূর্বপরিচিত। সে সূত্র ধরে নাসির ভু’ক্তভোগীকে ঘরে নিয়ে যায় এবং তার তিন বন্ধু ধ’র্ষণে তাকে সহযোগিতা করে। মাম’লায় চার জনকেই অ”পরাধী হিসেবে বিবেচিত করে আসামি করা হয়েছে।

ওসি কামরুল ফারুক আরো বলেন, অ’ভিযুক্তদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি শিশুটির ডাক্তারি পরীক্ষা করানোর প্রক্রিয়া চলছে।

ad

পাঠকের মতামত