344202

কলেজছাত্রীকে তুলে নিয়ে গণধ’র্ষণের অ’ভিযোগ

টাঙ্গাইলে কলেজছাত্রীকে সংঘব’দ্ধ ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে। নি’র্যাতিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘ’টনার পর প’লাতক রয়েছে অ’ভিযুক্ত ৫ ব’খাটে। জ’ড়িতদের দৃ’ষ্টান্তমূলক শা’স্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

সোমবার সন্ধ্যায় গোপালপুর উপজেলায় স্থানীয় একটি বাজার থেকে বাড়িতে ফিরছিলেন কলেজছাত্রী। পথে মোহনপুর ব্রিজ এলাকায় একা পেয়ে তাকে অ’পহরণ করে নৌকায় তুলে নেয় সাইফুল, এনামুল, খালেদ, জালাল ও আলতাফ নামে ৫ বখাটে। পরে চরের ভেতর একটি প’রিত্যক্ত ঘরে আ’টকে রেখে ধ’র্ষণ করে অ’ভিযুক্তরা।

মঙ্গলবার (২০ অক্টোবর) ভোরে নি’র্যাতিতাকে নদীর তীরে ফেলে পালিয়ে যায় ব’খাটেরা। পরে অসুস্থ অবস্থায় মেয়েটি বাড়িতে ফিরে আসলে, সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

নি’র্যাতিতার শ’রীরে আ’ঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ইএমও ডা. মো. কামরুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদে নি’র্যাতনের পক্ষেই বলেছে। শা’রীরিকভাবে আঙ্গুলে কিছু দা’গ আছে। পুলিশ বলছে, জ’ড়িতদের গ্রে’ফতার করে আ’ইনের আওতায় আনা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম বলেন, একেবারে সুনির্দিষ্টভাবে এই ব্যাপারে তদন্ত করা হবে। অ’ভিযুক্তদের ধরা হবে। ঘ’টনার পর পলা’তক রয়েছে অ’ভিযুক্তরা। সূত্রঃ সময় টিভি

ad

পাঠকের মতামত