343613

হঠাৎ পূজা চেরির ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পূজা চেরির ব্যায়ামের ভিডিও হঠাৎই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে দেখা যায়, এক যুবকের সাহায্য নিয়ে বিভিন্ন ভঙ্গিমায় ব্যায়াম করছেন তিনি।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এ ভিডিও পূজার সাভা’রের নিজ বাসায়। করো’নাকালে নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীর চর্চা চালিয়ে যান এ নায়িকা। তবে পূজার সঙ্গে থাকা ওই যুবকের পরিচয় নিশ্চিত করা এখনো সম্ভব হয়নি।

পূজা চেরি বলেন, কাজ ছাড়া ঘর থেকে একেবারেই বের হচ্ছি না। যে কারণে ব্যায়াম তো করছিই, পাশাপাশি নাচও করছি। নাচও কিন্তু ব্যায়ামের অংশ। আমি সকাল-বিকেল নিয়ম করে ব্যায়াম করছি। আমি মনে করি, শুধু শিল্পীদের নয়, সুস্থ থাকার জন্য সবারই ব্যায়াম করা উচিত।

শুধু ব্যায়ামই নয়, টুক-টাক রান্না-বান্নাও করছেন এ নায়িতা। পূজা বলেন, আগে থেকে কিছু পদের রান্না পারতাম। ঘরে বসে কতক্ষণ থাকা যায়, তাই নতুন নতুন কিছু রান্না শেখার চেষ্টা করছি। ইউটিউবের সাহায্য নিয়ে প্রথম বিরিয়ানি ও ফ্রাইড রাইস রান্না করেছি।

করো’নার পরে পরিস্থিতি ভালো হলে জাজ মাল্টিমিডিয়া নাদের চৌধুরী পরিচালিত ‘জিন’ ছবিটি দিয়েই প্রেক্ষাগৃহে ফিরতে চায়। সেই হিসেবে দীর্ঘ বিরতির পর এই ছবির মাধ্যমে পূজা চেরিকেও দেখা যাবে রুপালি পর্দায়।

ad

পাঠকের মতামত