343605

মঞ্চে নাচলেন ট্রাম্প (ভিডিও)

মাত্র কয়েকদিন হয়েছে করোনাকে জয় করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর করোনা থেকে সুস্থ হয়েই নেমে পড়েছেন মার্কিন নির্বাচনী প্রচারণায়। নির্বাচনী প্রচারণা করতে গিয়েই জনসভার মঞ্চে নাচলেন তিনি। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ট্রাম্পের কাজ বা মন্তব্য নিয়ে অনেক সময়ই বিতর্ক তৈরি হয়; কিন্তু প্রকাশ্যে নাচ নিয়ে হৈচৈ আগে হয়নি।

জানা গেছে, ভিডিওটি ফ্লোরিডায় এক প্রচার সভার। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। ব্যাকগ্রাউন্ডে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

ব্রায়ান ক্লাউডাস নামে এক ট্রাম্প সমর্থক তার টুইটার হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেন ১৩ অক্টোবর। মাত্র ১৪ সেকেন্ডের ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে একটি আনভেরিফায়েড অ্যাকাউন্টেই দেখা হয়েছে এক কোটি ৪০ লাখেরও বেশি বার। প্রচুর মানুষ ট্রাম্পের সেই নাচ দেখে মুগ্ধ হলেও অনেকে আবার তার সমালোচনাও করেছেন।’

ad

পাঠকের মতামত