343164

নামাজ পড়া অবস্থায় মাকে কু’পিয়ে হ’ত্যা করল ছেলে

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় আবু বকর নামের এক ছেলে কুড়াল দিয়ে কু’পিয়ে তার মা খায়েরুন নেছাকে (৭৫) হ’ত্যা করেছেন। পুলিশ অভিযু’ক্ত ছেলে আবু বকরকে আট’ক করেছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামে এ ঘট’না ঘ’টে। আবু বকর একই গ্রামের মৃ’ত আনোয়ার উল্লাহর ছেলে। তিনি পিলখানায় বিডিআর বি’দ্রোহ হ’ত্যাকা’ণ্ডের ঘ’টনায় সাজাভোগী অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য। চৌদ্দগ্রাম থানা পুলিশের পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিলখানা হ’ত্যাকা’ণ্ডের ঘ’টনায় সাজাভোগ থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন আবু বকর (৩০)। সম্প্রতি তার এক মেয়ে নিয়ে স্ত্রী বাবার বাড়ি চলে যান।নানামুখী সমস্যায় আবু বকরের মানসিক সমস্যা আরও বেড়ে যায়। রোববার দুপুরে নিজ ঘরে জোহরের নামাজ পড়া অবস্থায় কুড়াল দিয়ে এলোপাতাড়ি কু’পিয়ে মাকে হ’ত্যা করেন তিনি।

খবর পেয়ে এলাকাবাসী ছেলে আবু বকরকে আ’টক করে গণধো’লাই দেন। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে উ’দ্ধার করে থানায় নিয়ে যায়। চৌদ্দগ্রাম থানা পুলিশের পরিদর্শক (তদ’ন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, আমার চাকরি জীবনে এমন নৃ’শংস হ’ত্যাকা’ণ্ড আর দেখিনি। ম’রদেহ উ’দ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সোমবার ঘা’তক আবু বকরকে আদালতে সোপর্দ করা হবে।

ad

পাঠকের মতামত