342762

প্রেমিককে টাকা দিয়েও ন’গ্ন ভিডিও রক্ষা করতে পারলেন না প্রবাসীর স্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বি’ব’স্ত্র করে ভিডিও ও আ’পত্তিকর ছবি তুলে তা ফেসবুকে ভা’ইরালের ভ’য় দেখিয়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অ’ভিযোগ উঠেছে। এই ঘটনায় সুবিচার না পেয়ে ওই গৃহবধূ শিশুসন্তান নিয়ে স্বামী বাড়ি থেকে বাবার বাড়ি চলে যেতে বাধ্য হয়েছেন। অ’ভিযুক্ত মঞ্জুর রহমান (২৬) উপজেলার ভাওড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামের ইন্নছ আলীর ছেলে।

প্র’তারণার শি’কার প্রবাসীর স্ত্রী জানান, তার স্বামী বিদেশ থাকার মঞ্জুর তাকে নানাভাবে উত্ত্য’ক্ত করে আসছিল। আমি তার কু-প্র’স্তাবে রাজি না হওয়ায় হুম’কি এবং ভ’য়ভী’তি দেখাতো। এক পর্যায় তার সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের ফাঁ’দে ফেলে তার বাড়িতে গিয়ে গো’পনে কৌশ’লে ভ’য়ভী’তি ও হু’মকি দেখিয়ে বি’ব’স্ত্র করে ভিডিও এবং ছবি ধারণ করে।

পরে বি’বস্ত্র ভিডিও এবং ছবি ফেসবুকে ভা’ইরাল করে দেওয়ার ‘হুম’কি দিয়ে কয়েক দফা’য় তার নিকট থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নেয় মঞ্জুর। ফের গত আগস্ট মাসের শেষ দিকে মঞ্জুর আবারও ৬ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে বি’বস্ত্র ছবি ভা’ইরাল করার হু’মকি দেয়। টাকা না দেওয়ায় মঞ্জুর গৃহবধূর বি’ব’স্ত্র ছবি এবং ভিডিও ভাই’রাল করে দেয়। এমনকি প্রবাসে থাকা ওই গৃহবধূর স্বামীকে ভিডিও ও ছবির কথা বলে দেয় মঞ্জুর। এই ভিডিও ও ছবি তার কয়েকজন আত্মীয়ের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। এই অবস্থায় সন্তান নিয়ে চরম বিপাকে পড়েন তিনি। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশে ওই বখাটেকে শা’ন্তি দিলেও সে সং’শোধন হয়নি, বরং আরও কয়েকজনকে ভিডিও ও ছবি পাঠায়। বি’ব’স্ত্র ছবি ও ভিডিও প্রচার হওয়ার কারণে স্বামীর বাড়ি থেকে শিশু সন্তান নিয়ে বাবার বাড়ি চলে যেতে বাধ্য হন ওই গৃহবধূ।

এদিকে প্রবাসীর স্ত্রী অ’ভিযোগ করেন, ন্যায় বি’চার চেয়ে প্রথমে মির্জাপুর থানায় মা’মলা করতে চেয়েছিলেন কিন্তু ভাওড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন এবং এলাকার কয়েকজন মাতব্বর গ্রামে বিষয়টি মীমাং’সা করার কথা বলেন। কিন্তু এতে কালক্ষেপণ হওয়ায় নিরুপায় হয়ে গত ২১ সেপ্টেম্বর টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মির্জাপুর আমলী আদালতে মঞ্জুর রহমানকে আ’সামি করে মা’মলা দায়ের করেন। মা’মলা হওয়ার পর মঞ্জুর রহমান ও তার সহযোগীরা ওই গৃহবধূ ও তার পরিবারকে নানা ভাবে হু’মকি ও ভ’য়ভী’তি দেখাচ্ছে।

এ ব্যাপারে অভিযুক্ত মঞ্জুর রহমান বলেন, প্রবাসীর স্ত্রীর সঙ্গে আমার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কের কারণেই আ’পত্তিকর অবস্থায় বি’ব’স্ত্র ভিডিও এবং ছবি তুলেছি। আমার মোবাইলে ভিডিও এবং ছবি ছিল। কিন্তু আমি ভিডিও এবং ছবি ভাই’রাল করিনি। আমাকে ফাঁ’সানোর জন্য কে বা কারা আমার মোবাইল থেকে ভিডিও এবং ছবি ফেসবুক থেকে হ্যাক করে নিয়ে ভা’ইরাল করেছে।

এ ব্যাপারে ভাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, এ ধরনের ঘ’টনা ঘটেছে বলে তিনি জানতে পেরেছেন। ওই ভিডিও ও ছবি তিনি দেখেছেন। গ্রাম্য সালিশের তারিখ দেওয়া হয়। তার আগেই ওই গৃহবধূ টাঙ্গাইল আ’দালতে মা’মলা দায়ের করেছে বলে তিনি শুনেছেন।

এ ব্যাপারে মির্জাপুর ওসি (তদন্ত) এবং মা’মলার তদন্তকারী কর্মকর্তা গিয়াস উদ্দিন বলেন, ওই প্রবাসীর স্ত্রী ও মঞ্জুর রহমানের সাথে প্রেমের সম্পর্কের কারণে আ’পত্তিকর অবস্থার ‘বি’ব’স্ত্র ছবি ভা’ইরাল হয়েছে। গৃহবধূ পর্নো’গ্রা’ফী আ’ইনে মা’মলা করেছেন। আ’দালত থেকে মাম’লার তদন্ত চেয়েছেন। তদন্ত কাজ চলছে। তদন্ত শেষে আদা’লতে প্রতিবেদন দাখিল করা হবে বলে তিনি বলেন।

ad

পাঠকের মতামত