342788

এক বছর ধরে খেয়ে না খেয়ে মা’রামা’রি শিখছে’ন পূজা চেরী

একজন বাংলা’দেশি মডেল ও অভি”নেত্রী হচ্ছে পূজা চেরী। অল্প বয়’সেই মি’ডিয়া’য় আসেন তিনি। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্ম’জীবন শুরু হয়। তবে ২০১৮ সালে নূর ‘জা’হান চলচ্চি’ত্র দিয়ে তার বড় প’র্দায় অভি’ষেক ঘটে। একই বছর তিনি ‘ব্যবসাস’ফল পো’ড়া’মন ২ ও দহন চলচ্চিত্রে অ’ভিনয় করেন।

বর্ত’মানে তিনি একা’ধিক ছ’বির কাজ নিয়ে ব্যস্ত রয়ে’ছেন। নতুন ছবি’তেও চু’ক্তি’বদ্ধ হবেন শিগ’গির। এছা’ড়া নতুন বিজ্ঞাপনেও দেখা যাবে তাকে। সম্প্র’তি অভিনয় এবং অন্যা’ন্য বি’ষয় নিয়ে’ গণমাধ্যমের কিছু প্র’শ্নের উত্তর দিয়ে’ছেন তিনি।

এখন তো ছবির শুটিং শুরু হয়ে গেছে। আপনি ফিরবেন কবে?

** আমি রাজি থাকলেও আমার বাবা-মা এখনই শুটিংয়ে যেতে দিতে চাচ্ছেন না। কারণ করোনা পরিস্থিতি এখনো বিপজ্জনক পর্যায়েই আছে। তাই সাবধানতা অবলম্বন করে বাসায় থাকতেই বেশি গুরুত্ব দিচ্ছেন অভিভাবকরা।

* ‘হৃদিতা’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেটির শুটিং তো শুরু হওয়ার কথা বলেছিলেন কিছুদিন আগে। সেটির অগ্রগতি কী?

** গত মাসের শুরু’র দিকে যখন সেই ছবির পরিচালকের সঙ্গে যোগাযোগ হয় তখন তারা বলে’ছেন, চলতি ‘মাস থেকে ছ’বিটির শুটিং শুরু করবেন। কয়েকদিন আগে আমি তাদের সঙ্গে যো’গাযোগ করার চেষ্টা ক’রেছি কিন্তু পরিচা”’লকের পক্ষ থেকে কো’নো সাড়া পাইনি। এছাড়া ছবিটির গল্প নিয়েও জটি’লতার কথা শুনছি। সব মি’লিয়ে এ ছ’বির ভাগ্যে কী আছে- তা আ’মি জানি না। জটি’লতার কথা আগে জানলে হয়তো এতে চু’ক্তি’বদ্ধ’ই হতাম না।

* অন্য ছবিগু’লোর কা’জের অগ্র’গতি কী?

** এ রাহি’মে’র পরিচালনা’য় নির্মাণ চলতি ‘শান’ ছবির মাত্র দুটি গানের চিত্রায়ণ বাকি আছে। এছাড়া অনন্য মা’মুনের ‘সাইকো’ ছবির কাজও প্রায় শে’ষের পথে। হয়তো সু’বিধা’জনক সময়েই এ ছবি দুটির কাজ শুরু হবে। তবে ছবি দুটির নির্মা’তা শুটিং শেষ করার বিষয়ে এখনো যো’গাযো’গ করে’ননি। এছাড়া নাদের চৌধুরী’র পরিচা’লনায় নির্মিত ‘জ্বিন’ ছবি’টির সব কাজও শেষ।

* সামা’জিক যোগা’যোগ মাধ্য’মে আপনার শরীর চর্চা করার একটি ভিডিও প্রকাশ করেছেন। কোনো উ’দ্দেশ্য আছে?

** হ্যাঁ। এক বছর ধরে মা’রা’মারি শিখ’ছি। একজন ট্রে’ইনার আ’মাকে সিনে’মার জন্য মা’রা’মা’রি কীভা’বে করতে হয়- সেটি শেখাচ্ছে’ন। শু’রুতে কাজটি ক’ঠিন মনে হলেও এখন বেশ আয়’ত্তে এসেছে। বেশ ভালো’ লাগছে কাজটি শিখে। একটি ছবির জন্যই এটি শিখছি।

ad

পাঠকের মতামত